রূপসায় গুলি ও ছুরিকাঘাত করে ৬০ লাখ টাকা ছিনতাই, আহত ২

রূপসার ইলাইপুর লামিয়া ফিসের ৬০ লক্ষাধিক টাকা ছিনতাই হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার আনুমানিক দুপুর আড়াইটার দিকে।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, লামিয়া ফিসের স্বত্ত্বাধিকারী রবিউল ইসলাম রবির ব্যবসায়িক পার্টনার আশরাফুল ইসলাম শেখ (৪৫) ও  মোহরি আমিরুল ইসলাম (২৮) নগরীর কালিবাড়ি রোড ব্রাক ব্যাংক শাখা থেকে ৬০ লক্ষ টাকা তুলে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে মটরসাইকেলযোগে আসার সময় উপজেলার জাবুসা চৌরাস্তা ও গ্লোরী জুট মিলের নিকট নাপতি বাড়ির কাছে রাস্তার উপর হঠাৎ একটি মটরসাইকেলযোগে তিনজন দুষ্কৃতকারী  আশরাফুল কে ও মটরসাইকেলের অয়েল ট্যাঙ্কে গুলি করে এবং আমিরুল কে ছুরিকাঘাত করে ৬০ লক্ষ টাকা সহ ব্যাগ ছিনতাই করে পালিয়ে যায়।

এ সময় আশরাফুলের ডান হাতে ও বাম হাতে গুলি লাগে এবং মোহরি আমিরুল কে বুকের উপর ছুরিকাঘাত করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। স্থানীয় লোকজন গুলিবিদ্ধ আশরাফুল ও আমিরুল কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ দুস্কৃতকারীদের কাউকে আটক করতে পারেনি। আহত আশরাফুল ইলাইপুর এলাকার মৃত মোঃ রইস শেখের পুত্র এবং আমিরুল রামপাল উপজেলার গৌরম্ভা বর্ণি এলাকার নুরুল হকের পুত্র। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে।

এ ঘটনার পরে পুলিশ এলাকায় ব্যাপক তল্লাশী চালায়। খবর পেয়ে খুলনার অতিরিক্ত পুলিশ সুপার জয় দেব চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি ত. ম. রোকনুজ্জামান, রূপসা থানার ভারপ্রাপ্ত অফিসার মেজবাহ উদ্দিন। এ ঘটনার পর মৎস্য ব্যবসায়ীদের মাঝে আতংক ছড়িয়ে পড়েছে।

উল্লেখ্য প্রায় এক বছর পূর্বে উপজেলার রূপসা কলেজের সামনে থেকে এক ব্যবসায়ীর প্রায় ১২ লক্ষাধিক টাকা ছিনতাই এবং পূর্ব রূপসা বাস স্ট্যান্ডে মায়ের দোয়া ফিসের প্রায় ৩৫ লক্ষাধিক টাকা নগরীর ইস্পাহানি মোড় থেকে ব্যাংকিং করে আসার পথে ছিনতাই হয়।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *