হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন

নগরীর ওয়ালটন শো-রুম মালিক ও তার সহযোগী-সন্ত্রাসীদের মারাত্মক হামলার শিকার আওয়ামী লীগ নেতা মোঃ ইমতিয়াজ উদ্দিন বুলু তার উপর হামলাকারীদের বিচারের দাবিতে গতকাল খুলনা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২২ অক্টোবর সকালে তিনি ময়লাপোতা ওয়ালটন শো-রুমে কিস্তিতে একটি টিভি কেনার উদ্দেশ্যে যান। এ সময় দোকানের ক্যাশিয়ার হাসিব তার মোবাইল ফোনের মাধ্যমে মালিক ইখতিয়ার উদ্দিন মোল্লার সাথে কথা বলতে বলেন।

বুলু ইখতিয়ারের সাথে কথা বলার একপর্যায়ে ইখতিয়ার জানায় যে যুবলীগের শহীদ বুলুর গ্যারান্টার হলে টিভি দেওয়া যাবে অন্যথায় কিস্তিতে টিভি দেওয়া যাবে না। এ নিয়ে ইখতিয়ারের সাথে বুলুর কথা কাটাকাটি হয়, তখন ইখতিয়ার বুলুকে বলে যে, তুই একটু দাড়া আমি আসছি।

বুলু বলেন, এর কিছুক্ষণ পর ইখতিয়ার যুবলীগের শহীদ সহ ১০/১২ জন সন্ত্রাসীকে নিয়ে শো-রুমে আসে এবং বুলুকে টেনে হিচড়ে শো-রুমের বাইরে নিয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কোপাতে থাকে এবং পেটাতে থাকে। এ হামলায় বুলু মারাত্মক জখম হয়ে রক্তাক্ত অবস্থায় অচেতন হয়ে ঘটনাস্থলে পড়ে থাকে। পরে স্থানীয় দোকানদার ও তার বাড়ির লোকেরা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা বুলুর মাথায় ১৬টি সেলাই দেয়।

বুলুর অভিযোগ, ঘটনার পর পর খুলনা থানার ওসি কে জানানো হলেও তিনি বা তার কোন অফিসার হাসপাতালে ভিকটিমের সাথে কোন যোগাযোগ করেন নি। বুলু বলেন, এ ঘটনায় সুনির্দিষ্ট ভাবে ৮ জনের নাম উল্লেখ করে মামলা করা হলেও কোন আসামীকে গ্রেপ্তার করেনি পুলিশ। অন্যদিকে মামলার আসামীরা বুলুর বাড়ি যেয়ে তাকে হত্যার হুমকি দিচ্ছে, যা পুলিশ কে জানানোর পরও পুলিশ কোন ব্যবস্থা গ্রহণ করছে না। বুলুর অভিযোগ, পুলিশ আসামীদের নিকট থেকে অবৈধ সুবিধা গ্রহণের ফলে কোন পদক্ষেপ নিচ্ছে না।

এ অবস্থায় জীবনের নিরাপত্তা ও তার উপর হামলাকারী সন্ত্রাসিদের বিচারের দাবিতে তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *