অতিদরিদ্র ভূমিহীনদের জীবনমান উন্নয়নে উত্তরণ’র মতবিনিময় সভা

বেসরকারি সংস্থা উত্তরণ ইইপি,সিঁড়ি প্রকল্পের আওতায় অতিদরিদ্র ভূমিহীনদের জীবনমান উন্নয়নে প্রকল্পের প্রসার এবং ভবিষ্যৎ করণীয় সম্পর্কে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা আজ খুলনা বি.এম.এ. ভবন অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, উত্তরণ উল্লিখিত প্রকল্পের আওতায় খুলনা, সাতক্ষীরা ও যশোর জেলার ১১টি উপজেলায় ৩৩ হাজার উপকারভোগীদের জীবনমান উন্নয়নে আয় বৃদ্ধিমূলক সম্পদ হস্তান্তর, খাসজমি প্রাপ্তিতে সহযোগিতা, আইনী সহায়তা ও পুষ্টি কার্যক্রম পরিচালিত হচ্ছে। এছাড়া তিনটি জেলার ১১টি উপজেলায় আরও হতদরিদ্র উপকারভোগী আছে যাদের ভবিষ্যৎতে এই প্রকল্পের আওতায় অন্তর্ভুক্ত করা যেতে পারে। মতবিনিময় সভায় অংশগ্রহনকারী সাংবাদিকগণ এ অঞ্চলের দরিদ্র ভূমিহীনদের মধ্যে কার্যক্রম চলমান রাখার সুপারিশ করেন।

প্রকল্পের এডমিন ম্যানেজার এ.কে.এম আজহারুল ইসলামের সভাপত্তিত্বে লিগ্যাল সাপোর্ট অফিসার মোঃ মাহবুবুল হক এর সঞ্চালনায়, উদ্বোধনী বক্তব্য দেন লাইভলীহুড ম্যানেজার দুলাল বিশ্বাস, মূল প্রবন্ধ উপস্থাপন করেন ট্রেনিং এন্ড এডভোকেসী অফিসার মোঃ আলহাজ উদ্দীন। মতবিনিময় সভায় বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও টিভি চ্যানেলের সাংবাদিকগণ অংশগ্রহণ করেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *