খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচন

খুলনা জেলা আইনজীবী সমিতির ২০১৮ সালের কার্যনির্বাহী পরিষদের বার্ষিক নির্বাচনে আ’লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ১৪ টি পদের মধ্যে সভাপতি সহ ৮টি এবং বিএনপি সমর্থিত সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক সহ ৬টি আসনে বিজয়ী হয়েছে।

ডনর্বাচন পরিচালনা পরিষদ ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি পদে আ’লীগ সমর্থিত কাজী আবু শাহিন ৫৪৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শেখ নুরুল হাসান রুবা পেয়েছেন ৫৪২ ভোট। সাধারণ সম্পাদক পদে বিএনপি সমর্থিত প্রার্থি মোল্লা মশিয়ুর রহমার নান্নু ৫৩৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আ’লীগ সমর্থিত প্রার্থি মোঃ আইয়ুব আলী শেখ পেয়েছেন ৫৩০ ভোট।

আ’লীগ সমর্থিত অন্যান্য যারা নির্বাচিত হয়েছেন তাঁরা হলেন, সরদার আব্দুল জলিল, সহ-সভাপতি, মোঃ আল আমিন উকিল, যুগ্ম সম্পাদক, এবং সদস্য পলাশী মজুমদার, মোঃ আব্দুল মজিদ, মোঃ জাবের, নাসির ঊদ্দিন খান ও সাহারা ইরানী পিয়া। অন্যদিকে বিএনপি সমর্থিত প্যানেল থেকে অন্যান্য নির্বাচিতরা হলেন, সৈয়দ মোঃ এহতেশামুল হক জুয়েল, পাঠাগার সম্পাদক, শেখ মোঃ মুঞ্জিল আলী, সাহিত্য ও স্ংস্কৃতি সম্পাদক, সদস্য মোঃ মুনিমুর রহমান ও হাসিনা আক্তার মুন্নি।

 

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *