খুলনা জেলা ব্রান্ডিং লোগো উন্মোচন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

খুলনা জেলা ব্রান্ডিং লোগো উন্মোচন বিষয়ক মতবিনিময় সভা আজ সকাল ১১টায় খুলনা জেলা প্রশাসন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন খুলনা জেলা প্রশাসক  মোঃ আমিন উল আহসান।

সভাপতির বক্তৃতায় খুলনা জেলা প্রশাসক বলেন, বাংলাদেশের প্রতিটি জেলার ন্যায় খুলনা জেলাও স্বাতন্ত্র্যমন্ডিত ও অর্থনৈতিকভাবে সম্ভাবনাময়।  এ জেলার অন্যন্য ভৌগলিক বৈশিষ্ট, প্রাকৃতিক সৌন্দর্য, ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতিকে পুঁজি করে কার্যকর ব্রান্ডিংয়ের মাধ্যমে জেলাটিকে দেশীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে সকলের কাছে তুলে ধরা সম্ভব। মূলত: এ লক্ষ্যেই খুলনা জেলা ব্রান্ডিং।  সভাপতি জানান- ইতোমধ্যে খুলনা জেলার লোগো এটুআই থেকে চূড়ান্ত অনুমোদন পাওয়া গেছে।  খুলনা জেলা ব্রান্ডিং এর শ্লোগান নির্ধারণ করা হয়েছে ‘বাঘের গর্জন, সমৃদ্ধি ও অর্জন’।  খুলনা ব্রান্ডিং এর মূল থীম হচ্ছে ট্যুরিজম। তারিখ নির্ধারণ সাপেক্ষে সর্বোচ্চ আগামী এক মাসের মধ্যে বর্ণাঢ্য আয়োজনে লোগো উন্মোচন করা হবে। থাকবে সমাবেশ, র‌্যালি, আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। এ সকল অনুষ্ঠানে খুলনার সকল শ্রেণি-পেশার লোকজনের উপস্থিতি  থাকবে।

সভাপতি বলেন, খুলনা ব্রান্ডিং এর মাধ্যমে বেশি লাভবান হবেন ট্যুরস অপারেটরসসমূহ।  এ জন্য তাদেরকে গতানুগতিক ধারা থেকে বেরিয়ে আসতে হবে। দেশি-বিদেশী ট্যুরিস্টদের আরও সহজ ও সাশ্রয়ী প্যাকেজে সুন্দরবনসহ সকল আকর্ষণীয় ও ঐতিহাসিক স্থানসমূহে ভ্রমণের উদ্যোগ নিতে হবে। তিনি খুলনা ব্রান্ডিং-কে সফল করতে সকল পর্যায়ের প্রতিষ্ঠান ও ব্যক্তিকে সহযোগিতার আহবান জানান।

সভায় খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর হোসেন, সরকারি অফিসার, বিটিভি খুলনা প্রতিনিধি, বনবিভাগ, ফ্রোজেন ফুডস ও ট্যুরস অপারেটরস প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *