কেসিসি’র ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর উপনির্বাচনে কতিপয় নিষেধাজ্ঞা

খুলনা সিটি কর্পোরেশনের ৬ নম্বর সাধারণ ওয়ার্ডের কাউন্সিলরের শূণ্য পদে উপনির্বাচন ২৯ মার্চ, ২০১৮   (বৃহস্পতিবার) অনুষ্ঠিত হবে।

নির্বাচন অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচনী এলাকায় সার্বিক আইন-শৃঙ্খলা বজায় রাখার উদ্দেশ্যে ২৭ মার্চ দিবাগত মধ্যরাত ১২টা থেকে  ১ এপ্রিল, ২০১৮ মধ্যরাত ১২টা পর্যন্ত বৈধ আগ্নেয়াস্ত্র লাইসেন্সধারীগণের অস্ত্রসহ চলাচল এবং অস্ত্রবহন ও প্রদর্শনের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। খুলনা জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আমিন উল আহসান এবং কেএমপি’র সিটি স্পেশাল ব্রাঞ্চের বিশেষ পুলিশ সুপার স্বাক্ষরিত পৃথক পৃথক পত্র দ্বারা এ নিষেধাজ্ঞা জারী করা হয়েছে।

যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা আরোপ :

অপরদিকে কেসিসি’র ছয় নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচন উপলক্ষে ওয়ার্ড এলাকার সার্বিক আইনশৃঙ্খলা বজায় রাখার স্বার্থে ২৭ মার্চ  দিবাগত মধ্য রাত থেকে ৩০ মার্চ মধ্যরাত পর্যন্ত বেবীট্যাক্সী/অটোরিক্সা, ট্যাক্সি ক্যাব, মাইক্রোবাস, জীপ, পিকআপ, কার, বাস, ট্রাক, টেম্পো এবং ইজিবাইক চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। কেএমপি’র সিটি স্পেশাল ব্রাঞ্চের বিশেষ পুলিশ সুপার স্বাক্ষরিত  পত্র দ্বারা এ নিষেধাজ্ঞা আরোপ করা হয়।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *