খুবিতে আন্ত:ডিসিপ্লিন-টি ২০ ক্রিকেট প্রতিযোগিতা-২০১৮ এর উদ্বোধন

আজ ৮ফেব্রুয়ারি বৃহস্পতিবার খুলনা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে আন্ত:ডিসিপ্লিন-টি২০ ক্রিকেট প্রতিযোগিতা’১৮ শুরু হয়েছে। বেলা সাড়ে ১২ টায় প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

প্রধান অতিথি তাঁর সংক্ষিপ্ত উদ্বোধনী বক্তব্যে এ প্রতিযোগিতা যাতে শন্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয় এবং খেলোয়াড় সুলভ মনোভাব নিয়ে সবাই খেলায় অংশগ্রহণ করে তার ওপর গুরুত্বারোপ করেন। তিনি এ প্রতিযোগিতার সাফল্য কামনা করেন। পরে তিনি ব্যাটিং করে খেলার উদ্বোধন সূচনা করেন। এর আগে তিনি উদ্বোধনী খেলায় অংশগ্রহণকারী উভয় দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন।

বিশেষ অতিথি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর ড. আশীষ কুমার দাস। স্বাগত বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) মোল্লা মোহাম্মদ শফিকুর রহমান। এ সময় উভয় ডিসিপ্লিনের প্রধান, টিম ম্যানেজার, অন্যান্য শিক্ষকবৃন্দ, শারীরিক চর্চা বিভাগের কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় সয়েল, ওয়াটার এন্ড এনভায়রনমেন্টাল এবং ভাস্কর্য ডিসিপ্লিন অংশগ্রহণ করে। টসে জিতে সয়েল, ওয়াটার এন্ড এনভায়রনমেন্টাল দল খেলতে নেমে নির্ধারিত ওভারে ৫ উইকেটে ১৫৭ রান সংগ্রহ করে। জবাবে ভাস্কর্য ডিসিপ্লিন ৮ উইকেটে ১১৯ রান করে। উদ্বোধনী খেলায় সয়েল, ওয়াটার এন্ড এনভায়রনমেন্টাল দল ৩৮ রানে জয়লাভ করে। উল্লেখ, বিশ্ববিদ্যালয়ের ২৩টি ডিসিপ্লিন ক্রিকেট দল ৮টি গ্রুপে এ প্রতিযোগিতার বাছাই পর্বে অংশগ্রহণ করছে। আগামী ২২ ফেব্রুয়ারি থেকে চূড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হবে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *