খুলনা মহানগরীর সড়ক সংস্কার না হওয়ায় নিসচা’র ক্ষোভ

খুলনা ওয়াসা কতৃক দীঘদিন ধরে নগরীর সড়কগুলো খোড়া-খুড়ির ফলে খুলনা মহানগরীর সড়কগুলোর এখন বে-হাল দশা। নগরীর সড়কগুলী এখন যান চলাচলে অনুপোযুগী হয়ে পড়েছে। এর ফলে প্রতিদিন সড়কে ঘটছে দুর্ঘটনা ।

কর্তৃপক্ষের প্রতি নগরবাসীর প্রত্যাশা ছিল হয়তো দ্রুত এ সমস্যার সমাধান হবে কিন্তু বাস্তবে তা না হওয়ায় নগরবাসী হতাশ। খুলনা ওয়াসা এবং খুলনা সিটি কপোরেশনের এরুপ দায়িত্বহীন কর্মকান্ডে সড়ক দুঘটনা বেড়ে যাওয়ায় নিরাপদ সড়ক চাই (নিসচা) খুলনা জেলা শাখার নেতৃবৃন্দ ক্ষোভ জানিয়েছেন।

নিরাপদ সড়ক চাই (নিসচা) আশাকরে অবিলম্বে সড়কগুলো সংস্কার করে নগরবাসীকে ভোগান্তি থেকে রক্ষা করা হবে। সেই সাথে নগরীর ফুটপাতগুলো দখলকারীদের নিকট থেকে উদ্ধার এবং যে সকল ব্যক্তিরা নগরীর সড়কগুলোতে অবাধে ইট-বালু রেখে ব্যবসা ও ঘরবাড়ী তৈরী করে চলছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়ে বিবৃতি দিয়েছে খুলনা জেলা কমিটি।

অপরদিকে নিরাপদ সড়ক চাই (নিসচা)’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর সাথে তার নড়াইল সফরকালে সাকিট হাউসে নিসচা খুলনা জেলা শাখার নেতৃবৃন্দ মতবিনিময় করেন। এসময় উপস্থি ছিলেন নিসচা’র কেন্দ্রিয় মহাসচিব সৈয়দ এহসান উল হক কামাল, ভাইস চেয়ারম্যান শামীম আলম দীপেন,সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক এ কে আজাদ প্রমুখ।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *