পরিবর্তন-খুলনার বর্ষবরণ উৎসব ১৪২৫ উদ্যাপন

কম্যিউনিটি ডেভেলপমেন্ট সিএসআর প্রোগ্রাম অব কেপিসিএল প্রকল্পের আওতায় পরিবর্তন-খুলনার আয়োজনে ১৪ এপ্রিল বর্ষবরণ উৎসব ১৪২৫ উদযাপন করা হয়।

এ উপলক্ষে সকালে উত্তর কাশিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ থেকে শিক্ষক, শিক্ষার্থী এবং সিএসআর প্রকল্প ও পরিবর্তন-খুলনার কর্মকর্তাদের সমন্বয়ে বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে অনুষ্ঠানের সূচণা হয়। বিদ্যালয় প্রাঙ্গণে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণীর আয়োজন করা হয়।

এ পর্যায়ে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাঙ্কন ও কবিতা আবৃতি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের শিক্ষার্থীরা পহেলা বৈশাখ, হালখাতা, নবান্ন উৎসব, ঐতিহ্যবাহী গ্রামীণ জীবনচিত্র ও লোক-সংস্কৃতির উপর একটি গীতিনাটিকা প্রদর্শন করে। শেষে প্রতিযোগিতায় বিজয়ী ও নাটকে অংশগ্রহণকারীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীনাথ আচার্য্য, জেনারেল ম্যানেজার (প্লান্ট), খুলনা পাওয়ার কোম্পানী লিঃ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবর্তন-খুলনা’র নির্বাহী পরিচালক এম. নাজমুল আজম ডেভিড এবং সমাজসেবক আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন প্রকল্পের কম্পিউটার প্রশিক্ষক মোঃ সাজ্জাদ সরকার ও ফিল্ড ফ্যাসিলেটিটর আকলিমা আক্তার, পরিবর্তন-খুলনা’র শেখ আমীর আখতার, মোঃ মনিরুল ইসলাম ও মাফরুদা খাতুন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের এস.এম.সি সভাপতি মোঃ মোশার্রফ হোসেন এবং সঞ্চালনা করেন প্রকল্পের প্রোগ্রাম অফিসার শিরিন পারভীন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *