পাবলা আরবান স্লাম আনন্দ স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

রিচিং আউট অব স্কুল চিলড্রেন (রস্ক) প্রকল্পের অধীনে পাবলা আরবান স্লাম আনন্দ স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান গত ২২ মার্চ অনুষ্ঠিত হয়।

সকাল ১০টায় জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন শিক্ষানুরাগী ও সমাজসেবক মোঃ জাফর ইকবাল মিলন।তিনি বলেন যে, পাঠ্যক্রমের কার্যক্রম সহ সহ-পাঠ্যক্রম ও বহির্মুখী কার্যক্রমগুলি অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি শিক্ষার্থী ও অভিভাবকদের আনন্দ স্কুল কর্তৃক প্রদত্ত সুবিধার সর্বোত্তম ব্যবহার করার পরামর্শ দেন। তিনি অরও বলেন যে, নিজেদের ফিট রাখার জন্য খেলাধুলার মতো শারীরিক কার্যকলাপের যেমন প্রয়োজন পাশাপাশি শিশুদের মনোবিকাশের জন্য এধরনের অনুষ্ঠানের প্রয়োজন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সিএমসির সভাপতি সেতারা বেগম, রস্ক প্রকল্পের খুলনা সিটি কর্পোরেশন এলাকার প্রোগ্রাম সুপারভাইজার মাসুদ আহমেদ, ইনসিডিন বাংলাদেশ এর রস্ক প্রকল্পের প্রোগ্রাম কো-অর্ডিনেটর দীপক ব্যানার্জীসহ বিভিন্ন কম্পাউন্ডের সিসিএফবৃন্দ।

অনুষ্ঠানে বিস্কুট দৌড়, মোরগযুদ্ধ, দড়িলাফ, চেয়ারসিটিং সহ শিশুদের  জন্য আনন্দদায়ক বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন ছিল। শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠান শেষ হয়।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *