যৌথ শিক্ষা-গবেষণা ও অভিজ্ঞতা বিনিময়ে আগ্রহ প্রকাশ

ভারতের পশ্চিবঙ্গ’র বিধানচন্দ্র কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. ধরণীধর পাত্র আজ বিকেলে খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানের সাথে তাঁর কার্যালয়ে সাক্ষাত করেন।

উপাচার্য তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান এবং স্মারক হিসেবে বিশ্ববিদ্যালয়ের মনোগ্রাম খচিত একটি ক্রেস্ট উপহার দেন। উভয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য স্ব স্ব বিশ্ববিদ্যালয়ের শিক্ষা গবেষণাসহ বিভিন্ন দিক তুলে ধরেন এবং যৌথ শিক্ষা-গবেষণা কার্যক্রম পরিচালনা ও অভিজ্ঞতা বিনিময়ে নিয়ে আলোচনা করেন। ভবিষ্যতে উভয় বিশ্ববিদ্যালয়ের মধ্যে এ লক্ষ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরের বিষয় নিয়েও তাঁরা আলোচনা করেন।

এসময় খুলনা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, এগ্রোটেকনোলজি ডিসিপ্লিন প্রধান (চলতি দায়িত্ব) প্রফেসর ড. শামীম আহমেদ কামাল উদ্দিন খান, প্রফেসর ড. মোঃ এনামুল কবীর ও সহকারী অধ্যাপক বিধান চন্দ্র সরকার ও বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের প্রধান বৈজ্ঞানিক আধিকারিক ড. মোঃ হারুনর রশীদ এবং উপাচার্যের সহধর্মীনি শ্রীমতি ভগবতী পাত্র, কৃষি বিশ্ববিদ্যালয়ের শস্যতত্ত্ব বিভাগের অধ্যাপক কৌশিক ব্রহ্মচারী উপস্থিত ছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *