খুবিতে টেবিল টেনিস প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে বাংলা এবং ছাত্রীদের মধ্যে ইউআরপি ডিসিপ্লিন চ্যাম্পিয়ন

আজ ১৩ আগস্ট বিকেল সাড়ে ৪ টায় বিশ্ববিদ্যালয়ের ফিটনেস সেন্টারে আন্তঃডিসিপ্লিন টেবিল টেনিস চূড়ান্ত প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যকার খেলায় ২-০ সেটে বাংলা ডিসিপ্লিন এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনকে হারিয়ে এবং ছাত্রীদের মধ্যকার খেলায় ২-১ সেটে নগর ও গ্রামীণ পরিকল্পনা ডিসিপ্লিন স্থাপত্য ডিসিপ্লিনকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ডেভিস কাপ পদ্ধতিতে অনুষ্ঠিত  এই খেলায় মেয়েদের মধ্যে ইউআরপি ডিসিপ্লিনের ফারিয়া ইয়াসমিন এবং ছেলেদের মধ্যে বাংলা ডিসিপ্লিনের খান আতিদুল ইসলাম সেরা খেলোয়াড় নির্বাচিত হয়। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

দেশে এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে যে সমস্ত খেলা প্রচলিত আছে খুলনা বিশ্ববিদ্যালয়েও সেসব খেলার প্রচলনের উপরে তিনি গুরুত্বারোপ করেন। উপাচার্য বলেন পড়াশোনার পাশাপাশি শারীরিক চর্চা ও চিত্ত বিনোদনমুলক অনুষ্ঠানে শিক্ষার্থীদের অংশগ্রহণ করা উচিত। তিনি বিশ্ববিদ্যালয়ে অচিরেই সুলতানা কামাল জিমনেসিয়াম নির্মাণ কাজ শুরু হবে এবং বিশ্ববিদ্যালয়ে একটি সুইমিং পুলের ব্যবস্থা করার কথা উল্লেখ করেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ। শারীরিক শিক্ষা চর্চা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) মোল্লা মোহাম্মদ শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের উপ-পরিচালক এস এম জাকির হোসেন। এ সময় সংশ্লিষ্ট ডিসিপ্লিন প্রধান, শিক্ষক,  কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *