খুলনায় ১৩ থেকে ১৯ নভেম্বর অনুষ্ঠিত হবে আয়কর মেলা

খুলনায় আগামী ১৩ থেকে ১৯ নভেম্বর সাত দিনব্যাপী খুলনা কর ভবন প্রাঙ্গণে আয়কর মেলা অনুষ্ঠিত হবে। খুলনা আয়কর অঞ্চল এ মেলার আয়োজন করবে।

বয়রা কর ভবন প্রাঙ্গণে অনুষ্ঠেয় এ মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল পাঁচটা পযর্ন্ত চলবে। মেলায় করদাতাগণ তাঁদের আয়কর রিটার্ন জমা দিতে এবং মেলা প্রাঙ্গণে স্থাপিত সোনালী ও জনতা ব্যাংকের বুথে তাঁদের আয়কর জমা দিতে পারবেন। ইটিআইএন রেজিস্ট্রেশন বুথে প্রয়োজনীয় তথ্য প্রদান করে নতুন করদাতাগণ ইটিআইএন রেজিস্ট্রেশন এবং বর্তমান করদাতাগণ রি-রেজিস্ট্রেশন করতে পারবেন। মেলায় মহিলা, প্রতিবন্ধী ও প্রবীণ করদাতাদের জন্য পৃথক বুথ থাকবে । করদাতাদের রিটার্ন পূরণে সহায়তা করার জন্য মেলায় ‘হেলপ ডেস্ক’ এর ব্যবস্থা থাকবে।

খুলনা কর অঞ্চলের আওতাধীন খুলনা বিভাগের অপর নয়টি জেলা শহর যথাক্রমে- যশোর, বাগেরহাট,  সাতক্ষীরা, মেহেরপুর, ঝিনাইদহ ও কুষ্টিয়ায় ১৪-১৭ নভেম্বর,  চুয়াডাঙ্গা, ১৬-১৯ নভেম্বর, নড়াইল এবং মাগুরা ১৫-১৮ নভেম্বর পর্যন্ত চার দিনব্যাপী আয়কর মেলা অনুষ্ঠিত হবে। এছাড়াও যশোরের ঝিকরগাছা ও নওয়াপাড়া উপজেলায় ১৭ ও ১৮ নভেম্বর এবং বাগেরহাটের মোংলা, সাতক্ষীরার কালীগঞ্জ, কুষ্টিয়ার ভেড়ামারা এবং ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলায় ১৮ ও ১৯ নভেম্বর দুই দিনব্যাপী আয়কর মেলা অনুষ্ঠিত হবে। এসকল মেলা প্রতিদিন সকাল ১০টা হতে বিকাল পাঁচটা পর্যন্ত চলবে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *