দাকোপে তথ্য অফিসের অবহিতকরণ কর্মশালা

খুলনা জেলা তথ্য অফিসের আয়োজনে আজ দিনব্যাপী কমিউনিটি লিডারদের নিয়ে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক অবহিতকরণ কর্মশালা দাকোপ উপজেলার পানখালী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম। কর্মশালায় শিশু ও নারীর অধিকার প্রতিষ্ঠা, নারীর ক্ষমতায়ন, শিশু শ্রম, নারী নির্যাতন, বাল্য বিবাহ বন্ধ করাসহ স্বাস্থ্য, শিক্ষা, স্যানিটেশন বিষয়ে তৃণমূল পর্যায়ে সচেতনতা বৃদ্ধি করতে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিস ম. জাভেদ ইকবাল ও দাকোপ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ মোজাম্মেল হক।  সভাপতিত্ব করেন পানখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল কাদের।

কর্মশালায় ইউনিয়ন পরিষদের মেম্বর, স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, ইমাম, পুরোহিত, সাংবাদিকসহ উপজেলা পর্যায়ের ৪০জন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মচারী-কর্মকর্তা অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, খুলনা জেলা তথ্য অফিস শিশু ও নারী উন্নয়নে যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) এর আওতায় সিনেমা শো, উঠান  বৈঠক, মহিলা সমাবেশ, শিশু মেলাসহ অন্যান্য প্রচার কাজ বাস্তবায়ন করছে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *