নগরীতে অলিম্পিক ডে র‌্যালি

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের পৃষ্ঠপোষকতায় এবং খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে আজ সকালে খুলনা জেলা স্টেডিয়ামে অলিম্পিক ডে র‌্যালির উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক।

প্রধান অতিথি তালুকদার আব্দুল খালেক বলেন, শারীরিক সুস্থতা ও মানসিক বিকাশে খেলাধুলার করা প্রয়োজন। আমাদের খেলাধুলা করার সুযোগ রয়েছে কিন্তু তা আমরা ব্যবহার করি না, যার কারণেই আমরা অসুস্থ থাকি। খুলনায় ক্রীড়াঙ্গনে একটি ঐতিহ্য রয়েছে। এই ঐতিহ্যকে ধরে রাখতে হবে।

তিনি বলেন, সকল খেলাধুলা মাঠে নিয়ে আসতে হবে। বর্তমান সরকার খেলাধুলার দিকে নজর দেওয়ার ফলে ক্রীড়া ক্ষেত্রেও বাংলাদেশ আজ বিশ্বের কাছে পরিচিত লাভ করছে। খেলাধুলা একদিকে যেমন মনে আনন্দ দেয়, তেমনি শারীরিক সুস্থতা বজায় রাখতে সহায়তা করে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম মোর্ত্তজা রশিদী দারা ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী শামীম আহমেদ প্রমূখ ।

পরে প্রধান অতিথির নেতৃত্বে র‌্যালিটি খুলনা জেলা স্টেডিয়াম থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। র‌্যালিতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *