নৌকার পক্ষে শেখ জুয়েল’র স্কুল বন্ধুদের গণসংযোগ

দলীয় পরিচয়ের বাইরে দলমত নির্বিশেষে শেখ সালাহউদ্দিন জুয়েল’র পক্ষে নৌকা মার্কার প্রচারে নেমেছেন তাঁর স্কুল বন্ধুরা।

আজ নগরীর ১৬ নম্বর ওয়ার্ড থেকে তাদের প্রচার যাত্রা শুরু হয়। এ সময় তারা বাংলাদেশ বেতার, ফায়ার সার্ভিস, পানি উন্নয়ন বোর্ড (ওয়াপদা কলোনী), পিডব্লিউডি, ডায়াবেটিক সেন্টার সহ ওই এলাকার সকল ব্যবসা প্রতিষ্ঠান ও সরকারী-বেসরকারী অফিস সমূহে গণসংযোগ করেন। এ সময় তারা ভোটারদের নিকট শেখ জুয়েলের জন্য দোয়া চান এবং খুলনার উন্নয়নের ধারা সচল রাখতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

দলমত নির্বিশেষে শেখ জুয়েলর স্কুল বন্ধুদের এই উদ্যোগকে ভোটাররা স্বাগত জানান এবং সকলকে ঐক্যবদ্ধ হয়ে সুস্থ্য পরিবেশে কাজ করার আহ্বান জানান।

রাজনীতিতে জড়িত না হয়েও তারা কেন ভোট চাইছেন ভোটারদের এমন প্রশ্নের জবাবে তারা বলেন, “আমরা সবাই খুলনাবাসী। অতিতে আমরা দেখেছি যে একমাত্র আওয়ামী লীগ সরকার গঠন করলেই খুলনার উন্নয়ন হয়। অতিতে অন্যান্য দল ক্ষমতায় এলেও তারা খুলনার কোন উন্নয়ন করে নি, কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় এসে খুলনার উন্নয়ন করেছে এবং করছে। তাই আমরা খুলনাবাসী রাজনীতি নয় খুলনার উন্নয়নের ধারা চালু রাখতে নৌকা মার্কায় ভোট চাই।”

এ সময় গণসংযোগে উপস্থিত ছিলেন রেজাউল কবির দুলাল, মিজানুর রহমান মানিক, এ্যাডঃ আরিফ মাহামুদ লিটন, শামিম আশরাফ শেলী, এ্যাডঃ এম এম সাজ্জাদ, মিজানুর রহমান মতিন, মাহামুদ আলম চৌধুরী ইকবাল, আব্দুস সালাম বাদশা, ইকবাল হোসেন বাবু, মুরশিদ আলম কাগজী, আবু জাফর, সাকিল আহমেদ, সাদিক পিন্টু, মোঃ শাহীন আক্তার, শরীফ ওয়াহিদুজ্জামান, মোঃ মোজাম্মেল হক মিলন, মোঃ মোস্তাকিম লালু প্রমূখ।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *