প্রাতিষ্ঠানিক দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ইউজিসির সাথে খুবির বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত

প্রাতিষ্ঠানিক দক্ষতা বৃদ্ধি, স্বচ্ছতা ও জবাবদিহীতা জোরদার করা, সুশাসন সংহতকরণ এবং সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিতকরনের মাধ্যমে রূপকল্প ২০২১ এর যথাযথ বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সাথে খুলনা বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ৮ জুলাই রোববার আনুষ্ঠানিকভাবে ইউজিসির মিলনায়তনে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

ইউজিসির পক্ষে সচিব ড. মোহাম্মাদ খালেদ এবং খুলনা বিশ্ববিদ্যালয়ের পক্ষে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস এ চুক্তিতে স্বাক্ষর করেন।

বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য প্রফেসর ড. এম শাহ্ নওয়াজ আলির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নান পাবলিক বিশ্ববিদ্যালয়সমূহের এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের উদ্বোধন করেন। এসময় ইউজিসির সদস্যবৃন্দ, খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানসহ অন্যান্য বিশ্ববিদ্যালয়ের উপাচার্যবৃন্দ, ইউজিসির অতিরিক্ত পরিচালক (চলতি দায়িত্ব) অর্থ ও হিসাব রেজাউল করিম হাওলাদার এবং বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সংক্রান্ত খুবির ফোকাল পয়েন্ট উপ-রেজিস্ট্রার প্রশাসন এস এম আবু নাসের ফারুক উপস্থিত ছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *