বিএনপি’র খুলনার ৬ টি আসনে মনোনয়নপত্র জমা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনার ৬টি নির্বাচনী আসনে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থীদের মনোনয়নপত্র জমাদান উপলক্ষে বিশেষ দোয়া মনোজাত অনুষ্ঠিত হয়েছে।

মনোনয়নপত্র জমাদানের শেষ দিন বুধবার দুপুর ১২ টায় নগরীর কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন বর্ষিয়ান জননেতা ভাষা সৈনিক ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম দাদু ভাই। দোয়া পরিচালনা করেন জামায়াতে ইসলামির কেন্দ্রীয় নায়েবে আমীর অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।

দোয়া অনুষ্ঠানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম সহ গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে নিহতদের রুহের মাগফিরাত কামনা, ষড়যন্ত্রমূলক মামলায় কারারুদ্ধ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, জনগনের ভোটের অধিকার ফিরে পাওয়া, গণতন্ত্রের মুক্তি এবং আসন্ন নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থীদের সফলতা কামনা করা হয়।

এ সময় খুলনা-১ আসনে আমীর এজাজ খান, খুলনা-২ আসনে নজরুল ইসলাম মঞ্জু, খুলনা-৩ আসনে রকিবুল ইসলাম বকুল ও এস এম আরিফুর রহমান মিঠু, খুলনা-৪ আসনে আজিজুল বারী হেলাল ও শরীফ শাহ কামাল তাজ, খুলনা-৫ আসনে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, ড. মামুন রহমান ও অধ্যাপক ডাঃ গাজী আব্দুল হক এবং খুলনা-৬ আসনে এ্যাড. এস এম শফিকুল আলম মনা ও মাওলানা আবুল কালাম আজাদের জন্য দোয়া করা হয়।

দোয়া অনুষ্ঠানে ২০ দলীয় জোট নেতাদের মধ্যে জামায়াতের মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা এমরান হোসাইন, অধ্যাপক মাহফুজুর রহমান, বিজেপির এ্যাড. লতিফুর রহমান লাবু, সিরাজউদ্দিন সেন্টু, জেপির মোস্তফা কামাল, মুসলিম লীগের এ্যাড. আক্তার জাহান রুকু, খেলাফত মজলিসের মাওলানা নাসিরউদ্দিন, নাগিরক ঐক্যফ্রন্টের নগর আহবায়ক ড. এ্যাড. জাকির হোসেন, জেএসডির আব্দুল খালেক

মহানগর বিএনপির নেতাদের মধ্যে মনিরুজ্জামান মনি, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এ্যাড. বজলার রহমান, এ্যাড. এস আর ফারুক, স ম আব্দুর রহমান, এ্যাড. ফজলে হালিম লিটন, শেখ ইকবাল হোসেন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, ইকবাল হোসেন খোকন, নজরুল ইসলাম বাবু, জেলা বিএনপির নেতাদের মধ্যে খান জুলফিকার আলী জুলু, মনিরুজ্জামান মন্টু, মোল্লা খায়রুল ইসলাম, কামরুজ্জামান টুকু, শামসুল আলম পিন্টু, মেজবাউল আলম, ডাঃ আব্দুল মজিদ, এ্যাড. আব্দুস সাত্তার, শাহাদাত হোসেন, খায়রুল ইসলাম খান জনি, মোল্লা সাইফুল ইসলাম, নুরুল আমিন বাবুল, খন্দকার ফারুক হোসেন উপস্থিত ছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *