শেখ জুয়েল’র স্কুল বন্ধুদের নৌকার পক্ষে গণসংযোগ

দলীয় পরিচয়ের বাইরে দলমত নির্বিশেষে পরিচ্ছন্ন ব্যক্তিত্ব সৎ ও তারুন্যের প্রতিক খুলনার উন্নয়নের ভবিষ্যৎ রুপকার শেখ সালাহউদ্দিন জুয়েল’র নৌকার পক্ষে জনসংযোগ করছেন তাঁর স্কুল বন্ধুরা।

আজ নগরীর আক্তার চেম্বার, মালেক চেম্বার, জলিল টাওয়ার সহ পিকচার প্যালেস মোড় এলাকায় তারা গণসংযোগ করেন। এ সময় তারা ভোটারদের নিকট শেখ জুয়েলের জন্য দোয়া চান এবং খুলনার উন্নয়নের ধারা সচল রাখতে এবং ভবিস্যৎ উন্নয়ন নিশ্চিৎ করতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

রাজনৈতিক দলের সমর্থক না হয়েও শেখ জুয়েল’র স্কুল বন্ধুদের এই উদ্যোগকে ভোটাররা স্বাগত জানান। এ সময় তারা উৎফুল্লতা প্রকাশ করেন এবং ভবিষ্যতে জনগণের পাশে থেকে কাজ করার আহ্বান জানান। ভোটারগণ সতঃস্ফুর্ত ভাবে বলেন যে খুলনার উন্নয়নে বর্তমান সরকারের কোন বিকল্প নেই। তারা আশাবাদ ব্যক্ত করেন যে খুলনার উন্নয়নের স্বার্থে খুলনাবাসী শেখ জুয়েলকেই ভোট দিয়ে বিজয়ী করবে।

রাজনৈতিক দলের সমর্থক না হয়েও তারা কেন ভোট চাইছেন অনেক ভোটারের এমন প্রশ্নের জবাবে তারা বলেন, “ আমরা সবাই খুলনাবাসী। আমাদেও কাছে একজন পরিচ্ছন্ন চরিত্রের মানুষের নেতৃত্বে খুলনার উন্নয়নই মূখ্য বিষয়। খুলনা একটি বিভাগীয় শহর হয়েও উন্নয়নে অনেক পিছিয়ে আছে। অতিতে কোন সরকারই খুলনার উন্নয়ন করেনি। কিন্তু বর্তমান সরকার খুলনার উন্নয়ন শুরু করেছে। এ অবস্থায় আওয়ামী লীগ বিজয়ী হলে এই উন্নয়নের ধারা অব্যহত থাকবে এবং ভবিষ্যৎ উন্নয়নের ধারা নিশ্চিৎ হবে। তাই আমরা খুলনাবাসী রাজনীতি নয় খুলনার উন্নয়নের ধারা চালু রাখতে নৌকা মার্কায় ভোট চাই কারণ শেখ জুয়েলই হতে পারে খুলনার উন্নয়নের ভবিষ্যৎ রূপকার।” আসুন সবাই মিলে নৌকায় ভোট দিয়ে খুলনার সুন্দর ভবিষ্যৎ নিশ্চিৎ করি।

এ সময় গণসংযোগে উপস্থিত ছিলেন রেজাউল কবির দুলাল, মিজানুর রহমান মানিক, এ্যাডঃ আরিফ মাহামুদ লিটন, শামিম আশরাফ শেলী, এ্যাডঃ এম এম সাজ্জাদ, মিজানুর রহমান মতিন, মাহামুদ আলম চৌধুরী ইকবাল, আব্দুস সালাম বাদশা, ইকবাল হোসেন বাবু, মুরশিদ আলম কাগজী, আবু জাফর, সাকিল আহমেদ, সাদিক পিন্টু, মোঃ শাহীন আক্তার, শরীফ ওয়াহিদুজ্জামান, মোঃ মোজাম্মেল হক মিলন, মোঃ মোস্তাকিম লালু, জাহাঙ্গির,আলী আক্তার প্রমূখ।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *