সপ্তাহব্যাপী আয়কর মেলা সমাপ্ত, খুলনা অঞ্চলে ৪২ কোটি টাকার অধিক আদায়

খুলনায় উৎসবমূখর পরিবেশে শেষ হয়েছে সপ্তাহব্যাপী আয়কর মেলা-২০১৮। এ উপলক্ষে ১৯ নভেম্বর সন্ধ্যা সাতটায় খুলনা বয়রাস্থ কর ভবন প্রাঙ্গণে মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কর আপীল অঞ্চল-খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়।

সপ্তাহব্যাপী আয়কর মেলায় খুলনাসহ ১০ জেলা ও ছয়টি উপজেলায় রিটার্ন দাখিল করেছেন ৪৩ হাজার চারশ ৮৩ জন, নতুন ইটিআইএন নিয়েছেন এক হাজার চারশ’ ৫৩ জন এবং আয়কর আদায় হয়েছে প্রায় ৪২ কোটি আট লাখ ১৪ হাজার দুইশত ৪৬ টাকা, যা গত বছরের তুলনায় বেশি। সহজে ফরম পূরণ ও রিটার্ন দাখিল করতে পেরে সকল করদাতা খুশি।

কর অঞ্চল-খুলনার কর কমিশনার মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন কর আপীলাত ট্রাইব্যুনাল খুলনা বেঞ্চের সদস্য জিএম আবুল কালাম কায়কোবাদ, বাংলাদেশ ট্যাক্সেস লইয়ার্স এসোসিয়েশনের সভাপতি মনিরুল হুদা, অতিরিক্ত কর কমিশনার খালেদ শারিফ আরেফিন, যুগ্ম কর কমিশনার মোঃ মঞ্জুর আলম, কর আপীল অঞ্চলের যুগ্ম কর কমিশনার মোঃ মহিদুর রহমান, উপ-কর কমিশনার খন্দকার তারিফ উদ্দিন এবং মোঃ হাসানুর রহমান।

খুলনা কর অফিসে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত করদাতারা আয়কর রিটার্ন দাখিল করতে পারবেন বলে জানানো হয়েছে কর বিভাগের পক্ষ থেকে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *