সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে দেশের উন্নয়ন করতে হবে

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ আজ শুক্রবার সকালে খুলনা ডুমুরিয়া কেন্দ্রীয় কালিবাড়ি মঠের জন্য সম্প্রসারণের স্থান পরিদর্শন করেন।

এসময় মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেন, এবছর বাংলাদেশের প্রতিটি স্থানে শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা উদযাপিত হয়েছে। যে কোন ধর্মীয় উৎসবই সকলের মধ্যে সম্প্রীতির বন্ধন সৃষ্টি করে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে দেশের উন্নয়ন করতে হবে। বাংলাদেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি অতীতের যে কোনো সময়ের চেয়ে ভালো রয়েছে। তিনি বলেন, বর্তমান সরকার মন্দির, মসজিদ, মাদ্রাসা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন।

এসময় ডুমুরিয়া শহীদ স্মৃতি মহিলা কলেজের অধ্যক্ষ শেখ শহিদুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম এবং মন্দির কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী কালিবাড়ি মঠে বিজয় দশমীর মঙ্গলযাত্রায় যোগদান করেন।

পরে তিনি ডুমুরিয়া উলা মাজদিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার নতুন চার তলা ভবন নির্মাণের নির্ধরিত স্থান পরিদর্শন করেন। দুপুরে মন্ত্রী শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ডুমুরিয়ার টীপনা, খর্ণিয়া ও শোভনার গাবতলা সার্বজনীন পূজামন্ডপ পরিদর্শন করেন। বিকেলে মন্ত্রী শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ডুমুরিয়ার শোভনা কদম তলায় নৌকা বাইচ অনুষ্ঠানে যোগদান করেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *