জেলা প্রশাসক’র সাথে কেইউজে নেতৃবৃন্দের মতবিনিময়

জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র সদস্যদের  আবাসনসহ সার্বিক কল্যাণে পাশে থাকার অঙ্গীকার পুর্নব্যক্ত করেছেন।

তিনি বলেন, সম্প্রতি খুলনা প্রেস ক্লাবের ভবনসহ জমির স্থায়ী বন্দোবস্থ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় কেইউজে’র অনুকূলে সদস্যদের আবাসন সংকট নিরসনে সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে। এসময় তিনি বিভিন্ন উন্নয়নমূলক কর্মাকান্ডে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, ‘বিগত দিনে সাংবাদিকদের সহযোগিতা পেয়ে আসছি এবং খুলনার সাংবাদিকদেরও সার্বিক সহযোগিতা পাবেন বলে আশাপ্রকাশ করেন।’ আজ সোমবার সকাল সাড়ে ৯টায়, জেলা প্রশাসন কার্যালয়ে খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান, খুলনা সাংবাদিক ইউনিয়নের নব-নির্বাচিত সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)’র নির্বাহী সদস্য মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবির, মহেন্দ্রনাথ সেন, যুগ্ম-সাধারণ সম্পাদক নেয়ামুল হোসেন কচি, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক এসএম নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স, বিমল সাহা এবং ফটোজার্নালিস্ট এসোসিয়েশন খুলনার সভাপতি বাপ্পী খান।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *