নগরীর মানুষদের মশার হাত থেকে বাঁচান

দীর্ঘদিন সিটি করপোরেশনের মশা নিধন কার্যক্রম না থাকায় দিন দিন মশা এতোটাই অপ্রতিরোধ্য হয়ে উঠছে যে, ঘরোয়াভাবে তাদের দমানোর কোনো ফর্মুলাই কাজে আসছে না।

নগরবাসী অসহায়ের মতো মশাদের খাবারে পরিণত হচ্ছে। নগরীর ড্রেনগুলো পলিথিনে আটকে রয়েছে। ড্রেনগুলো একদিকে সচল করতে চেষ্ঠা করছে কেসিসি, অন্যদিকে আবারো আবর্জনা ফেলার জায়গা না পেয়ে রাত্রের অন্ধকারে ড্রেনে ফেলছে আবর্জনা। এ থেকে পরিত্রাণ পেতে চায় নগরবাসী। কেসিসিকে এই আবর্জনা ফেলার জন্য পর্যাপ্ত ব্যবস্থা রাখতে হবে। খাবার পর প্যাকেট ফেলার জন্য নগর জুড়ে রাখতে হবে ব্যবস্থা। মশা নিধনের জন্য নিতে হবে  দ্রুত ব্যবস্থা। এভাবে বললেন জনউদ্যোগ, খুলনার মানববন্ধনে নাগরিক নেতৃবৃন্দ।

আজ সোমবার বেলা সাড়ে ১১টায় নাগরিক সংগঠন জনউদ্যোগ, খুলনার আহবানে নগরীর পিকচার প্যালেস মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য মহেন্দ্রনাথ সেন, রাখেন খুলনা নাগরিক সমাজের আহবায়ক মুক্তিযোদ্ধা আফম মহসীন, এ্যাডঃ মোমিনুল ইসলাম, মিজানুর রহমান বাবু, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির জেলা সম্পাদকমন্ডলীর সদস্য দেলোয়ার উদ্দিন দিলু, খুলনা পোল্ট্রি ফিস ফিড শিল্প মালিক সমিতির মহাসচিব এস এম সোহরাব, রূপসা সংস্থার নির্বাহী পরিচালক হিরন্ময় মন্ডল, সেফের সমন্বয়কারী মোঃ আসাদুজ্জামান, মোঃ নাসির , মোসাদ্দেক হোসেন বাবলু, ইমতিয়াজ শেখ, সোনালীদিন প্রতিবন্ধী সংস্থার ইসরাত আরা হীরা, নান্দিক একাডেমীর পরিচালক জেসমিন জামান,  ছায়বৃক্ষের নির্বাহী পরিচালক মাহাবুব আলম বাদশা, শেখ আব্দুল হালিম, শেখ আইনুল হক, স ম হাফিজুল ইসলাম প্রমুখ।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *