পরিবর্তন-খুলনা’র উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস – ২০১৯ উদ্যাপন

কমিউনিটি ডেভেলপমেন্ট সিএসআর প্রোগ্রাম অব কেপিসিএল প্রকল্পের আওতায় পরিবর্তন-খুলনার আয়োজনে ৬-৯ মার্চ ২০১৯ তারিখ আন্তর্জাতিক নারী দিবস উদ্‌যাপন করা হয়।

এ উপলক্ষে ৬ মার্চ সকাল ১১ টায় উপ-পরিচালকের কার্যালয়, মহিলা বিষয়ক অধিদপ্তর, খুলনা’র সম্মুখ সড়কে বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান ও সংগঠনের অংশগ্রহণে নার্গিস ফাতেমা জামীন, উপ-পরিচালক, মহিলা বিষয়ক অধিদপ্তর, খুলনা এর নেতৃত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়। ৮ মার্চ তারিখ নারী দিবস – ২০১৯ উদযাপন উপলক্ষে পরিবর্তন-খুলনা সভা কক্ষে ডিজিটাল কন্টেন্ট ম্যানেজমেন্ট কোর্সের প্রশিক্ষণার্থী ও পরিবর্তন-খুলনা’র কর্মীদের অংশগ্রহণে উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

বিকাল ৪ টায় উপ-পরিচালকের কার্যালয়, মহিলা বিষয়ক অধিদপ্তর, খুলনা কার্যালয় প্রঙ্গণে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। যেখানে উত্তর কাশিপুর সরকারী প্রথমিক বিদ্যালয়’র শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। ৯ মার্চ সকাল ৯ টায় খুলনা শহীদ হাদিস পার্ক থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপ-পরিচালকের কার্যালয়, মহিলা বিষয়ক অধিদপ্তর, খুলনা প্রঙ্গণে এসে শেষ হয়। পরে সেখানে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শেষে সিএসআর প্রকল্পের অধীনে স্বপ্নীল মহিলা উদ্যোক্তা সমবায় সমিতি’র কার্যালয়ে দিবসের প্রতিপাদ্যের উপর ভিত্তি করে সমিতির সদস্যদের অংশগ্রহণে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি তহমিনা বেগম এবং সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সিএসআর প্রকল্প প্রধান শিরীন পারভীন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *