বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও প্রধানমন্ত্রীকে ফুটবল দিলেন সালাম মূর্শেদী এমপি

খুলনা-৪ আসনের সংসদ সদস্য, সাবেক তারকা ফুটবলার ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বুধবার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুটবল তুলে দেন।

ওই দিন সাংসদ আব্দুস সালাম মূর্শেদী গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে মাল্যদান, শ্রদ্ধা নিবেদন ও দোয়া মোনাজাত করেন। পরে তিনি খুলনাস্থ দলীয় কার্যালয়ে দলীয় ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান করেন। মাল্যদানের পরে তিনি দলীয় ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

সাংসদ আব্দুস সালাম মূর্শেদী বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বেই এই স্বাধীন বাংলাদেশের সৃষ্টি। এই দেশের কারণেই আজ তিনি সালাম মূর্শেদী, বড় খেলোয়াড়, বড় ব্যবসায়ীসহ অন্যান্য খেতাব পেয়েছেন। বঙ্গবন্ধু কন্যা মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদূঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।’

তিনি আরও বলেন, আগামীতে দেশের উন্নয়নের পাশাপাশি খুলনাকে দেশের উন্নয়নের রোল মডেলে পরিণত করা হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাবেক এই ফুটবল তারকার হাত থেকে ফুটবল গ্রহণের সময় বাফুফের অন্যান্য আধিকারিকরাও উপস্থিত ছিলেন। মাল্যদানের সময় দলীয় ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *