বাঙালির শ্রেষ্ঠ অর্জন স্বাধীনতা -সিটি মেয়র

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, ১৬ ডিসেম্বর বাঙালি জাতির অনন্য গৌরবের দিন। বাঙালির শ্রেষ্ঠ অর্জন স্বাধীনতা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করে।

তিনি ১৬ ডিসেম্বর খুলনা সিটি কর্পোরেশন আয়োজিত নগর ভবনে মহান বিজয় দিবস-২০১৯ উপলক্ষে আলোচনা সভা ও শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

মেয়র আরও বলেন, নতুন প্রজন্মর মাঝে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। জাতির ইতিহাসে সবচেয়ে গৌরবোজ্জ্বল অধ্যায় হচ্ছে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা। ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সুখী-সমৃদ্ধশালী যে বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে এদেশের মানুষ বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযুদ্ধে অংশ নিয়োছিল তা বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা আমাদের হৃদয়ে ধারণ করে সামনে অগ্রসর হতে হবে।

খুলনা সিটি কর্পোরেশনের ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি এসএম মোজাফফর রশিদী রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেসিসি’র প্রধান নির্বাহী কর্মচারী পলাশ কান্তি বালা, কেসিসি’র প্যানেল মেয়র-২ মোঃ আলী আকবার টিপু ও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ ।

 

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *