খুলনায় জলদস্যুদের আত্মসমর্পণের বার্ষিকী উদযাপন

সুন্দরবনের জলদস্যুদের আত্মসমর্পণের বার্ষিকী উদযাপন উপলক্ষে আজ (বৃহস্পতিবার) দুপুরে খুলনা র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬) কার্যালয় প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল রওশনুল ফিরোজ। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান চট্রগ্রামের র‌্যাব-৭ এর জলদস্যু আত্মসমর্পণ অনুষ্ঠান হতে অনলাইনে খুলনা র‌্যাব আয়োজিত এই অনুষ্ঠানে যুক্ত হন।

খুলনা র‌্যাব -৬ সদর দপ্তর আয়োজিত অনুষ্ঠানে সুন্দরবনের মৎসজীবী ও মৌয়ালদের পক্ষ হতে র‌্যাব মহাপরিদর্শককে প্রদত্ত সম্মাননা স্মারক গ্রহণ করেন র‌্যাব-৬ এর অধিনায়ক। এসময় ২০১৮ সালের ১ নভেম্বর সুন্দরবন জলদস্যু মুক্ত হওয়ার পূর্ব ও পরবর্তী পরিস্থিতি বক্তৃতার মাধ্যমে তুলে ধরেন মৌয়াল-চাষী-বণিক জাতীয় জোটের সভাপতি সৈয়দ মঈনুল আনোয়ার এবং মৎসজীবী সমবায় সমিতির আহবায়ক মোল্লা শামসুর রহমান। অনুষ্ঠানে র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল রওশনুল ফিরোজ ও র‌্যাব-৮ এর অধিনায়ক আতিকা ইসলামকে মৌয়াল ও মৎসজীবীদের পক্ষ হতে শুভেচ্ছা স্মারক উপহার দেওয়া হয়।
অনুষ্ঠানে খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, সরকারি কর্মচারী, সাবেক বনদস্যু ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *