মাস্ক পরতে বলায় বর্বরদের দেশ আমেরিকার মিশিগানে নিরাপত্তারক্ষীকে গুলি করে হত্যা

ক্রেতাকে মাস্ক পরতে বলার জেরে এক নিরাপত্তারক্ষীকে গুলি করে হত্যার অভিযোগ আনা হয়েছে একই পরিবারের তিনজনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মিশিগানে। সোমবার নিরাপত্তা সংশ্লিষ্ট অফিসারগণ এ কথা জানান।

অভিযুক্তরা হলেন ২৩ বছরের রামোনেয়া ট্র্যাভন বিশপ, ৪৪ বছরের ল্যারি এডওয়ার্ড টিগে ও ৪৫ বছরের শারমেল ল্যাশে টিগে। তাদের বিরুদ্ধে পূর্বপরিকল্পিত হত্যার অভিযোগ আনা হয়েছে। প্রসিকিউটরের অফিস জানিয়েছে, শারমেল ও ল্যারি বিবাহিত এবং বিশপ শারমেলের ছেলে।

৪৩ বছর বয়সী ক্যালভিন মুনেরলিন মাথায় গুলিবিদ্ধ অবস্থায় শুক্রবার ফ্লিন্ট হাসপাতালে মারা যান বলেছেন মিশিগান পুলিশ লেফটেন্যান্ট ডেভিড কায়সার।

এ ব্যাপারে সিসিটিভি ফুটেজ যাচাই করে গিনিজ কাউন্টি প্রসিকিউটর ডেভিড লেইটন বলেন, করোনাভাইরাসের কারণে যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্যটিতে সব ধরনের দোকান কর্মী ও ক্রেতাদের মাস্ক পরতে নির্বাহী আদেশ দিয়েছে সরকার। ফ্যামিলি ডলার স্টোরে শারমেলের মেয়েকে মাস্ক পরতে বলেছিলেন ওই নিরাপত্তারক্ষী। তাতে শারমেল তার সঙ্গে তর্ক শুরু করেন। মেয়ে দোকান থেকে চলে গেলেও চিৎকার করতে থাকেন শারমেল। মুনেরলিন তাকেও দোকান থেকে চলে যেতে বলেন এবং ক্যাশিয়ারকে বলেন যেন তার কাছে কিছু বিক্রি না করে।

ফুটেজে দেখা গেছে, তর্কাতর্কির কিছুক্ষণ পর ওই নারী দোকান থেকে চলে যান। ২০ মিনিট পর ফিরে আসেন বিশপ ও ল্যারিকে নিয়ে। তাদের একজন মুনেরলিনের সঙ্গে চিৎকার করতে থাকেন। আরেকজন, বিশপ ওই নিরাপত্তারক্ষীকে গুলি করেন।

ল্যারি ও বিশপকে খুঁজছে পুলিশ। শারমেল হাজতে আছেন। হত্যার পাশাপাশি গোপনে অস্ত্র রাখার অভিযোগ আনা হয়েছে বিশপের বিরুদ্ধে।

 

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *