সন্ত্রাস মাদক ও ভূমিদস্যুতা, হুশিয়ারী এবং অপরাধ চলছে একই সাথে

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, সন্ত্রাস, মাদক ও ভূমিদস্যুদের সাথে কোন আপোষ হবে না।

সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও নারী ধর্ষণকারী যে দলের হোউক কোন ছাড় নয়। মাদক ও নারী ধর্ষণকারী দলের কেউ নয়। সরকার সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। তবে হুশিয়ারী এবং এ সকল অপকর্ম একই সাথে চলছে, তাদের দমন শুধু কথার কথা,এ সকল অভিযোগ নগরবাসীর।

মেয়র আজ (শনিবার) সকালে নগরীর ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় চত্ত্বরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

সিটি মেয়র বলেন, সরকার দেশের আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে বদ্ধপরিকর। ধর্ষণকারীর শাস্তি ইতোমধ্যে মৃত্যুদন্ডের বিধান রেখে অধ্যাদেশ হয়েছে। মাদকমুক্ত খুলনা গড়তে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, সন্ত্রাস, মাদক, ভূমিদস্যু, চাঁদাবাজ ও নারী ধর্ষণকারীদের খুলনায় স্থান হবে না। জলাবদ্ধতা নিরসণে সরকার আটশত কোটি টাকা বরাদ্দ দিয়েছে। যারা অবৈধভাবে সরকারি জায়গা দখল করেছেন তাঁদের জায়গা খালি করার জন্য অনুরোধ করেন মেয়র। তা না হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার এসএম শাকিলুজ্জামান এবং মাসুদ মাহমুদ। স্বাগত জানান ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম। এসময় খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পশাল, বিট পুলিশিং কমিটির নেতৃবৃন্দ, আওয়ামী লীগ ও  অংগসংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  ৭ নম্বর বিট পুলিশিং এই অনুষ্ঠানের আয়োজন করে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *