সিরিয়া থেকে ইরাকে আইএস সন্ত্রাসীদের চালান দিচ্ছে মার্কিন হেলিকপ্টার !

ইরাকের পপুলার মোবিলাইজেশন ইউনিট বা হাশদ আশ-শাবির অন্যতম প্রধান অঙ্গ সংগঠন হারাকাত হিযবুল্লাহ আন-নুজাবা এমন একটি ভিডিও প্রকাশ করেছে যেখানে সিরিয়া থেকে ইরাকে উগ্র সন্ত্রাসী গোষ্ঠী দায়েশ (আইএস) সদস্যদের মার্কিন হেলিকপ্টার দিয়ে স্থানান্তর করার দৃশ্য রয়েছে।

বার্তা সংস্থা ফার্স নিউজ সোমবার ইরাকের জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন হাশদ আশ শাবির থার্মাল ক্যামেরায় ধারণকৃত একটি ভিডিও প্রকাশ করেছে, যেখানে দেখা যাচ্ছে যে রাতের বেলা কয়েকটি মার্কিন হেলিকপ্টার দিয়ে সিরিয়া থেকে উগ্র সন্ত্রাসী গোষ্ঠী দায়েশ সন্ত্রাসীদেরকে ইরাকে স্থানান্তর করা হচ্ছে।

হাশদ আশ শাবির ২৬ ব্রিগেডের কমান্ডার কাসেম আল মামুরি মধ্যপ্রাচ্যে মোতায়েন সন্ত্রাসী মার্কিন বাহিনী এবং দায়েশ সন্ত্রাসীদের মধ্যে যোগাযোগ আছে উল্লেখ করে বলেন, তাদের কাছে অকাট্য তথ্য আছে যে মার্কিন বাহিনীর সহযোগিতায় দায়েশ সন্ত্রাসীরা ইরাকের বাবেলসহ কয়েকটি প্রদেশে হামলা চালিয়েছে।

অন্যদিকে হাশদ আশ শাবির আরেকটি অঙ্গ সংগঠন সাদেকুনের সদস্য হাসান সালেম বলেছেন, সন্ত্রাসী গোষ্ঠী দায়েশ আগের মতোই ইরাকের নিরাপত্তা বাহিনীর ওপর হামলা চালিয়ে দেশের স্থিতিশীলতা এবং নিরাপত্তা বিঘ্নিত করার চেষ্টায় লিপ্ত রয়েছে। গত (শনিবার) ইরাকের উত্তরাঞ্চলীয় সালাউদ্দিন প্রদেশসহ দিয়ালা, বাবেল এবং আনবারে উগ্র সন্ত্রাসীদের সঙ্ঘবদ্ধ হামলায় পপুলার মোবিলাইজেশন ইউনিটের বহু যোদ্ধা হতাহত হয়েছে। সূত্র: পার্সটুডে

 

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *