খুলনার ডুমুরিয়া উপজেলায় করোনায় কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

 

খুলনা জেলা প্রশাসনের উদ্যোগে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় খাদ্য বিতিরণ করা হয়েছে।

ডুমুরিয়া উপজেলা প্রশাসনের বাস্তবায়নে করোনায় কর্মহীন মানুষের মাঝে আজ (মঙ্গলবার) দুপুরে খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া বাজার, উলাবাজারসহ বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রীর খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন প্রধান অতিথি হিসেবে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যাসামগ্রী বিতরণকালে জেলা প্রশাসক বলেন, করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিব ও অসহায় মানুষের পাশে সবসময় আছে এবং থাকবে। করোনায় অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হবে। করোনা প্রতিরোধে সবাইকে স্বাস্থ্যবিধি মানা ও মাস্ক পরিধানের আহবান জানান জেলা প্রশাসক।

ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া, উলাবাজারসহ বিভিন্ন স্থানে জেলে, শ্রমিক, নরসুন্দর, কর্মকার ও অন্যান্য ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণি-পেশার চারশত জন কর্মহীনের মাঝে চাল, ডাল, মুরগির মাংস, তেল, আলু ও সবজি বিতরণ করা হয়।

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণ হার আকস্মিকভাবে বেড়ে যাওয়ার কারণে সরকার কর্তৃক ঘোষিত সর্বাত্মক লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণি-পেশার প্রান্তিক মানুষের কথা চিন্তা করে খুলনা জেলা প্রশাসন মানবিক সহায়তা বিতরণের উদ্যোগ গ্রহণ করে। লকডাউন চলাকালে খুলনা মহানগর এবং উপজেলাসমূহে এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

খাদ্যসামগ্রী বিতরণকালে খুলনার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সাদিকুর রহমান খান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ হাফিজুর রহমান, উপজেলা নির্বাহী অইসার মোঃ আব্দুল ওয়াদুদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ উপজেলার কর্মচারীরা উপস্থিত ছিলেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *