নিজ ঘর থেকে খুবি ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) অর্থনীতি ডিসিপ্লিনের দ্বিতীয় বর্ষের ছাত্র কাজল মন্ডলের (২২) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে বিশ্ববিদ্যালয় সংলগ্ন তার ভাড়া বাসা থেকে লাশ উদ্ধার হয়।মৃত কাজল মন্ডল যশোর জেলার অভয়নগর উপজেলর পায়রা শমসপুর গ্রামের প্রহ্লাদ মন্ডলের ছেলে।

হরিণটানা থানার ভারপ্রাপ্ত অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ এমদাদুল হক জানান, বিশ্ববিদ্যালয় সংলপ্ন জনৈক রফিকুল ইসলামের ভাড়া বাড়িতে থাকতেন কাজল মন্ডল। রবিবার সে বিশ্ববিদ্যালয় যায়নি। এ ব্যাপারে দুপুরে তার খোঁজ নিতে বন্ধুরা বাসায় আসে। রুমের ভেতর থেকে দরজা বন্ধ থাকায় তাকে ডাকাডাকির পরও দরজা না খুললে জানালা দিয়ে ভেতরে উঁকি মেরে দেখে কাজলের লাশ ঝুলছে।

ওসি আরো বলেন, দুপুর দেড়টার দিকে ৯৯৯ থেকে ফোন আসলে তারা ঘটনাস্থলে পৌঁছান। সাদা একটি দড়ি ফ্যানের হুকের সঙ্গে ও অপরপ্রান্তে ঝুঁলে ছিল কাজলের লাশ। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা এখনও জানা সম্ভব হয়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তবে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর বিস্তারিত জানানো যাবে বলে ওসি জানান।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *