ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার অভিযান ১৫ প্রতিষ্ঠানকে জরিমানা

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে আজ বুধবার খুলনা, কুষ্টিয়া, সাতক্ষীরা, মাগুরা, যশোর, বাগেরহাট ও মেহেরপুর জেলায় তদারকিমূলক অভিযান পরিচালনা করা হয়।

খুলনার ফুলতলা উপজেলায় বাসি খাবার ফ্রিজে সংরক্ষণ এবং মেয়াদোত্তীর্র্ণ ওষুধ বিক্রি করার অপরাধে দুইটি প্রতিষ্ঠানকে চার হাজার টাকা, যশোর জেলার অভয়নগর উপজেলার দুইটি প্রতিষ্ঠানকে ছয় হাজার টাকা, কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার একটি প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা, সাতক্ষীরা সদর উপজেলার দুইটি প্রতিষ্ঠানকে দুই হাজার পাঁচশত টাকা, মাগুরা সদর উপজেলার দুইটি প্রতিষ্ঠানকে তিন হাজার পাঁচশত টাকা, বাগেরহাট সদর উপজেলার চারটি প্রতিষ্ঠানকে চার হাজার টাকা এবং মেহেরপুর সদর উপজেলার দুইটি প্রতিষ্ঠানকে সাত হাজার টাকা জরিমানা করা হয়।

এ অভিযানকালে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর লিফলেট ও প্যামপ্লেট বিতরণ এবং সকলকে ভোক্তা অধিকার বিরোধী কার্যক্রম থেকে বিরত থাকার অনুরোধ করা হয়। এ অভিযানে জেলা প্রশাসনের সহযোগিতায় ব্যবসায়ী প্রতিনিধি, জেলা বাজার অফিসার, কনজ্যুমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব)’র প্রতিনিধি এবং আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এরূপ বাজার তদারকি অব্যাহত থাকবে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *