সকল শিশুর টিকা পাওয়ার অধিকার রয়েছে- সিটি মেয়র

খুলনা সিটি কর্পোরেশন এলাকায় ইপিআই কার্যক্রমের অগ্রগতি ও শক্তিশালীকরণ বিষয়ক মতবিনিময় সভা আজ বুধবার দুপুরে কেসিসি’র শহিদ আলতাফ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ইউনিসেফের সহযোগিতায় সিটি কর্পোরেশনের জনস্বাস্থ্য বিভাগ এই সভার আয়োজন করে।

সভায় প্রধান অতিথির বক্তৃতায় সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, সকল শিশুর টিকা পাওয়ার অধিকার রয়েছে। দেশের ভবিষ্যৎ প্রজন্ম শিশুদের সকল প্রাপ্যতা নিশ্চিত করা প্রয়োজন। শিশুদের কল্যাণ এবং তাদের আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলার উপযোগী করে গড়ে তুলতে সবরকম পদক্ষেপ গ্রহণ করেছে সরকার। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে শিশুমৃত্যু ও মাতৃমৃত্যুর হার কমিয়ে আনা সম্ভব হয়েছে।

কেসিসি’র প্রধান নির্বাহী অফিসার লস্কার তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন প্যানেল মেয়র মোঃ আমিনুল ইসলাম মুন্না, অ্যাডভোকেট মেমরী সুফিরা রহমান শুনু, কেসিসি’র সচিব মোঃ আজমুল হক ও খুলনা ইউনিসেফের চীফ মোঃ কাওসার হোসাইন। ইপিআই কার্যক্রমের ওপর ধারণাপত্র উপস্থাপন করেন কেসিসি’র প্রধান স্বাস্থ্য অফিসার ডাঃ স্বপন কুমার হালদার। সভায় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলররা অংশ নেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *