Sundarban IT Access Center-এ নতুন কোর্স শুরু

Bangladesh Hi Tech Park Authority’র অধীনে শিখুন Professional Digital Content Management Training. নতুন বছরে কোন কোর্সটি হতে পারে চাহিদা সম্পন্ন, কোন দক্ষতা আপনার ক্যারিয়ারকে অন্যদের থেকে একধাপ এগিয়ে রাখবে?

সফলতা অর্জন এর জন্য দক্ষতার কোন বিকল্প নেই। সেই দক্ষতা হতে পারে বিভিন্ন ক্ষেত্রে। পেশা বা ফ্রিল্যান্সিং এখন আর গৎবাধা কিছু দক্ষতার উপর নির্ভরশীল নয়। আপনি হয়তো খুব খুব সুন্দর কবিতা লিখতে পারেন এবং আপনি জেনে অবাক হবেন যে হাজারো ডিজিটাল কনটেন্ট ম্যানেজমেন্ট, ক্রিয়েটিভ রাইটিং এর কাজও ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে আছে।

বিশ্বমান এর প্রশিক্ষন এর নিশ্চয়তা নিয়ে ICT Divison কাজ করছে আপনাদের ক্যারিয়ার গঠন এর জন্য। আমরা চাই আমাদের কোর্স কারিকুলামকে আরও প্রসারিত করতে। নতুন বছরে কোর্সটি হতে পারে চাহিদা সম্পন্ন।

যারা আবেদন করতে পারবেনঃ এটা মেয়েদের প্রজেক্ট। সুতরাং ডিপ্লোমা, স্নাতক, ডিগ্রি/পাস কোর্স এর যে কোনো মেয়ে আবেদন করতে পারবেন।

তো দেরি না করে আপনি আপনার সাফল্যের প্রথম পদক্ষেপটা নিয়ে ফেলুন আজই, বাকিটা ছেড়ে দিন আমাদের হাতে।রেজিস্ট্রেশন করুন এই লিংকে – https://docs.google.com/…/1FAIpQLSeaqVqCz0KFYEkWOY…/viewform

আমাদের ঠিকানাঃ

#Sundarban #IT #Access #Center,

7, Hazi Moshin Road,

Khulna.

ফোনঃ 01960-532266

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *