সাংবাদিক নির্যাতক সচিবের দৃষ্টান্তমূলক শাস্তি চাই

সরকারী কর্মচারী কর্তৃক দৈনিক প্রথম সাংবাদিক রোজিনা ইসলামকে আটক ও মারধোর করার প্রতিবাদে ও অভিযুক্ত কর্মচারীদের বিচারের  দাবিতে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় খুলনা প্রেসক্লাবে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, একজন দুর্নীতিবাজ চোর আমলা সরকার ও দেশের ভাবমূর্তী ক্ষুন্ন করেছে। তার দুর্নীতির খবর প্রকাশ করায় ব্যক্তিগত আক্রোসের বসবর্তি হয়ে সে এই জঘন্য ফৌজদারী অপরাধে লিপ্ত হয়েছে। সমাবেশ থেকে তার এই জঘন্য অপরাধের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয় এবং তার বিরুদ্ধে ফৌজদারী মামলা দারেরের দাবি জানানো হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টু, ক্লাবের সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য এস এম নজরুল ইসলাম, খুলনা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, খুলনা প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক সোহরাব হোসেন, সহকারী সম্পাদক এস এম নূর হাসান জনি ও মাহবুবুর রহমান মুন্না,  ক্লাব সদস্য ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি সুনীল কুমার দাস ও সাধারণ সম্পাদক এ এইচ এম শামিমুজ্জামান, সাংবাদিক শামীম আশরাফ শেলী, প্রেসক্লাবের সদস্য রকিব উদ্দিন পান্নু, এস এম কামাল হোসেন, শেখ তৌহিদুল ইসলাম তুহিন, আনোয়ারুল ইসলাম কাজল, সোহেল মাহমুদ, হেদায়েৎ হোসেন মোল্লা, উত্তম সরকার, শেখ আল এহসান ও মোহাম্মদ মিলন, ক্লাবের ইউজার সদস্য নেয়ামুল হোসেন কচি ও রীতা রানী দাস প্রমুখ।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ বিমল সাহা, হারুন-অর-রশীদ, দেবব্রত রায়, আবু নুরাইন খোন্দকার, মো. খায়রুল আলম, শেখ লিয়াকত হোসেন, দীলিপ কুমার বর্মন, রিংটন মন্ডল, ক্লাবের ইউজার সদস্য শশাংক শেখর স্বর্ণকার, মো. আজিজুল ইসলাম, মো. রকিবুল ইসলাম মতি, প্রবীর কুমার বিশ্বাস, মিনা অছিকুর রহমান দোলন, শেখ ফেরদৌস রহমান, মোঃ হেলাল মোল্লা, মোঃ কলিন হোসেন আরজুসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন। সমাবেশ পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *