সংবাদকর্মীদের জন্য রেড ক্রিসেন্ট সোসাইটি খুলনা জেলা ইউনিট’র মাস্ক প্রদান

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার জন্য সংবাদকর্মীদের জন্য মাস্ক হস্তান্তর করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খুলনা জেলা ইউনিট।

বৃহস্পতিবার দুপুরে খুলনা প্রেসক্লাবের মেম্বার লাউঞ্জে অনুষ্ঠিত মাস্ক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খুলনা জেলা ইউনিট’র সেক্রেটারী মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু। তিনি খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা’র কাছে ১০০০ পিস মাস্ক হস্তান্তর করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য এস এম নজরুল ইসলাম, ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ,  প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ তরিকুল ইসলাম, যুগ্ম-সম্পাদক সোহরাব হোসেন, কোষাধ্যক্ষ বিমল সাহা, সহকারী সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, নির্বাহী সদস্য মোঃ শাহ আলম, মোঃ আমিরুল ইসলাম, শেখ মাহমুদ হাসান সোহেল ও সোহেল মাহমুদ, সদস্য সুনিল দাস, আনোয়ারুল ইসলাম কাজল, ক্লাবের ইউজার সদস্য রাজু সাহা বিপ্লব, তুফান গাইন প্রমুখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা রেড ক্রিসেন্ট ইউনিট লেবেল কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম, জেলা যুব রেড ক্রিসেন্টের প্রধান মোঃ আল আমিন শেখ, রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবক মুস্তাকিন বিল্লাহ মুহিত, রুমানা আক্তার সিমা ও আশরাফুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, জেলা রেড ক্রিসেন্টে ইউনিটের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদের সুযোগ্য নেতৃত্বে জেলা রেড ক্রিসেন্টের কার্যক্রম এগিয়ে চলেছে। এই কার্যক্রমের অংশ হিসেবে খুলনা জেলায় ড্যানিশ রেড ক্রসের সহযোগিতায় বিনামূল্যে মাস্ক প্রদান করা হচ্ছে। করোনা পরিস্থিতির মধ্যে ভাবিষ্যতে রেড ক্রিসেন্টের বিভিন্ন কার্যক্রম অব্যাহত থাকবে।

এছাড়া অনুষ্ঠান শেষে প্রধান অতিথি খুলনা সাংবাদিক ইউনিয়নে সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগের কাছে ১০০০ পিস মাস্ক হস্তান্তর করেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *