খুবিতে দু’দিনব্যাপী চাকরি মেলা শুরু হচ্ছে আগামীকাল

অংশ নিচ্ছে ২৫টিরও অধিক কোম্পানি

খুলনা বিশ্ববিদ্যালয়ে আগামীকাল ১৫ মার্চ বুধবার থেকে শুরু হচ্ছে দু’দিনব্যাপী চাকরি মেলা। এদিন সকাল ১০টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম কেন্দ্রীয় গ্রন্থাগারের তৃতীয় তলায় এ মেলার উদ্বোধন করবেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।

খুলনা বিশ্ববিদ্যালয় ও রোটার‌্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটির যৌথ আয়োজনে এ মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে।
আয়োজক সূত্রে জানা যায়, মেলায় খুলনা বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ খুলনা অঞ্চলের সকল সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং কলেজ অংশগ্রহণ করতে পারবে। দু’দিনব্যাপী এ মেলার পাশাপাশি ক্যারিয়ার গাইডলাইন এবং একুশ শতকের অত্যাবশকীয় দক্ষতা অর্জনের জন্য আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের চতুর্থ তলায় সাংবাদিক লিয়াকত আলী অডিটোরিয়ামে সেমিনার ও কর্মশালা অনুষ্ঠিত হবে। এ বিষয়ক যাবতীয় হালনাগাদ তথ্য পাওয়া যাবে রোটার‌্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটি’র অফিশিয়াল ফেসবুক পেইজ-এ।

মেলা চলবে প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত। এ চাকরি মেলায় ইতিমধ্যে নামকরা ২৫টির অধিক নিয়োগকারী প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণের বিষয় নিশ্চিত করেছে। এসব কোম্পানিগুলোর মধ্যে রয়েছে- যমুনা গ্রুপ, বাংলালিংক, বিকাশ, প্রাণ, আরএফএল, ইফাদ গ্রুপ, লেক্সিকন, গ্লোরিয়াস আইটি, ম্যারিকো, বিএটি বাংলাদেশ, ক্লাউড, লিঙ্ক থ্রি, অগমেডিক্স, কারিতাস, তাম্রলিপি, আনোয়ার গ্রুপসহ অন্যান্য কোম্পানি।
এ মেলায় খুবি শিক্ষার্থীরা ছাড়াও খুলনার অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের চাকরি প্রার্থীরা তাদের জীবনবৃত্তান্ত জমা দিতে পারবেন নিয়োগকারীদের বুথে এবং পরবর্তীতে সেগুলো বাছাই করে অনুষ্ঠতব্য ‘ইন্টারভিউ’-র জন্য ডাকা হবে প্রার্থীদের।

 

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *