সরকার ধর্ম নিরপেক্ষতায় বিশ্বাসী- পানি সম্পদ মন্ত্রী

পানি সম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ বলেছেন, বর্তমান সরকার ধর্ম নিরপেক্ষতায় বিশ্বাসী। হিন্দু সম্প্রদায়ের দূর্গাপূজা শান্তিপূর্ণ এবং আনন্দঘন পরিবেশে উদযাপনে সরকার সব রকম ব্যবস্থা গ্রহণ করেছে।

পানি সম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ আজ সন্ধ্যায় খুলনার বটিয়াঘাটা ছিলিন্দামারী শ্রী শ্রী জগৎমাতা মন্দিরে শারদীয় স্মরনিকা ‘আরাধনা’র মোড়ক উম্মোচন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

তিনি বলেন, আবহমান কাল থেকে এদেশে সকল ধর্মের মানুষ সহাবস্থানে থেকে নিজ নিজ ধর্ম ও ধর্মীয় আচার অনুষ্ঠান সৌহার্দ আর সম্প্রীতির সাথে উদযাপন করে আসছে। ধর্মীয় উৎসবই যুগ যুগ ধরে এদেশের সকল ধর্মের মানুষকে সম্প্রীতি ও ঐক্যের বন্ধনে আবদ্ধ রেখেছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও শ্রী শ্রী জগৎমাতা মন্দির পরিচালনা কমিটির সভাপতি সুনীল শুভ রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা-১ আসনের সংসদ সদস্য পঞ্চানন বিশ্বাস, সাবেক প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত ও হিন্দু ধর্ম কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অধ্যাপক নিমাই চন্দ্র রায়। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন অধ্যক্ষ নির্মলেন্দু বিশ্বাস ও ইউপি চেয়ারম্যান মনোরঞ্জন মন্ডল।

এর আগে মন্ত্রী কনিকা রায় সম্পাদিত শারদীয় স্মরনিকা ‘আরাধনা’র মোড়ক উম্মোচন করেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *