উপ-আঞ্চলিক স্কুল ও মাদরাসা গ্রীষ্মকালীন খেলাধুলা ও সাঁতার প্রতিযোগিতা শুরু

৪৪তম উপ-আঞ্চলিক স্কুল ও মাদরাসা গ্রীষ্মকালীন খেলাধুলা ও সাঁতার প্রতিযোগিতা’১৫ খুলনা জিলা স্কুল মাঠে শুরু হয়েছে।  আজ সকালে এর উদ্বোধন করেন খুলনা বিভাগীয় কমিশনার মোঃ আবদুস সামাদ।

 প্রধান অতিথির বক্তৃতায় বিভাগীয় কমিশনার বলেন, শিক্ষার্থীদের মেধা, মনন ও সৃজনশীলতা বিকাশের মাধ্যমে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার ওপরও গুরুত্ব দিতে হবে। এ ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে ছাত্র-ছাত্রীরা ভবিষ্যতে নিজেকে একজন কৃতি খেলোয়াড় হিসেবে দেশে ও আন্তর্জাতিক অঙ্গনে অবদান রাখতে সক্ষম হবে। তিনি আরও বলেন, এ প্রতিযোগিতার মাধ্যমে ক্রীড়াক্ষেত্রে শিক্ষার্থীদের দক্ষতা ও অভিজ্ঞতা বাড়বে। তাদের শৃঙ্খলা, নিষ্ঠা ও নেতৃত্ব প্রদানের গুণাবলী আরও বিকশিত হবে।

 খুলনা অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ-পরিচালক টি এম জাকির হোসেনের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল। এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার, জিলা স্কুল,সরকারি করোনেশন মাধ্যমিক বিদ্যালয় এবং সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

 পরে বিভাগীয় কমিশনার বেলুন উড়িয়ে এ ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। তিন দিনব্যাপী এ প্রতিযোগিতায় খুলনা বিভাগের ১০ জেলার চ্যাম্পিয়ন স্কুল ও মাদরাসার শিক্ষার্থীরা অংশগ্রহণ করছে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *