বিদেশী নাগরিক হত্যা ও দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ইতালিয়ান ও জাপানী নাগরিক হত্যার প্রতিবাদ, হত্যাকারী, গডফাদার ও অর্থযোগানদাতা সহ দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খুলনা পাঁচ থানা আওয়ামী লীগ’র উদ্যোগে আজ খুলনা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন খুলনা সদর থানা আওয়ামী লীগ সভাপতি এ্যাডঃ সাইফুল ইসলাম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, উন্নয়নের পূর্বশর্ত হ’ল রাজনৈতিক স্থিতিশীলতা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন বিশ্ব উন্নয়নের মডেলে পরিণত হচ্ছে তখন দেশের উন্নয়ন ধ্বংস করেতে বিএনপি-জামায়াত সহ দেশ বিরোধী চক্র নানা ভাবে ষড়যন্ত্র চালিয়ে দেশের স্থিতিশীলতাকে নষ্ট করছে। তিনি বলেন, এই গোষ্ঠি বিদেশী দাতা নামের ষড়যন্ত্রকারীদের খুশী করতে দেশ ও ভবিষ্যত প্রজন্মকে ধ্বংসের খেলায় মেতে উঠেছে, এরাই ২০১৩ সালে সারাদেশে পেট্রল বোমা মেরে নীরিহ সাধারণ মানুষকে হত্যা করেছে।

তিনি বলেন, এ অবস্থায় দেশের সাধারণ মানুষ ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঘৃণা প্রকাশ করছে এবং সকল ষড়যন্ত্র প্রতিহত করতে দেশপ্রেমীক জনতা প্রস্তুত। তিনি প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রী সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আহ্বান জানান, অবিলম্বে বিদেশী নাগরিক হত্যাকারী, দেশী-বিদেশী মদতদাতা, অর্থদাতা গডফাদার পরিকল্পনাকারী সহ দোষীদের গেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।
এ সময় তিনি দূর্গা পুঁজা উপলক্ষ্যে হিন্দুধর্মাবলম্বিদের শুভেচ্ছা জানান এবং বলেন পুজার উৎসবে শান্তিশৃঙ্খলা বজায় রাখতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আওয়ামী লীগ কর্মীরাও তৎপর থাকবে।

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান যে, জঙ্গিবাদের সমর্থক, আনসারউল্লার পৃষ্ঠপোষক হিসেবে অভিযুক্ত খুলনা জেলা ফুড কন্ট্রোলার সেলীমুল আজাদ’র বিরুদ্ধে আইসিটি এ্যাক্টে দু-এক দিনের মধ্যেই মামলা দায়ের করা হবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৌলতপুর থানা আওয়ামী লীগ সভাপতি শেখ সৈয়দ আলী, খালিশপুর থানা আওয়ামী লীগ সভাপতি এ কে এম সানাউল্লাহ, খানজাহান আলী থানা আওয়ামী লীগ সভাপতি শেখ আবিদ হোসেন, খুলনা সদর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফকির সাইফুল ইসলাম, খালিশপুর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, আওয়ামী লীগ নেতা জামালউদ্দিন বাচ্চু, শিকদার রাজু, খালিশপুর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এস এম আনিছুর রহমান প্রমূখ।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *