শিশু সুরক্ষা ফোরাম খুলনার সভা অনুষ্ঠিত

২৬ জানুয়ারী ২০১৫ সন্ধ্যা ৬ টায় মানবাধিকার বাস্তবায়ন সংস্থা খুলনার কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম এর সভাপতিত্বে শিশু সুরক্ষা ফোরাম খুলনার সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ১৪ মার্চ শহীদ হাদীস পার্ক প্রঙ্গনে অনুষ্ঠিতব্য শিশু সমাবেশ সফল ও সার্থক করার লক্ষ্যে করণীয় সম্পর্কে আলোচনা করা হয়।

সভা পরিচলনা করেন শিশু সুরক্ষা ফোরামের সদস্য সচিব মাহবুব আলম প্রিন্স। সভায় বক্তৃতা করেন এ্যাড. অলোকা নন্দা দাস, মাসাস’র শামীমা সুলতানা শীলু, মানবাধিকার বাস্তবায়ন সংস্থা’র মোমিনুল ইসলাম, রূপসা’র হিরন্ময় মন্ডল, পরিবর্তন-খুলনা’র শেখ ইমরান ইমন ও সেফ’র উজ্জল কুমার রায়। এছাড়া ও উপস্থিত ছিলেন বানিয়া খামার মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক জি এম মহিউদ্দিন, ইলাক্স’র অধ্যক্ষ এম. এ. কাইয়ুম, এনসিটিএফ’র দীপন দে, সৌরভ সাহা, মায়ের আঁচল’র ইকরামুল কবীর নান্নু,

উল্লেখ্য, গত ২৩ জানুয়ারী ২০১৫ তারিখ পূর্বাঞ্চল ডায়ালগ সেন্টারে শিশু সুরক্ষা ফোরামের উপদেষ্টা, বিভাগীয় প্রেস ক্লাব ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ্ব লিয়াকত আলী’র উপস্থিতিতে শিশু সমাবেশ আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং সমাবেশ বাস্তবায়নের লক্ষ্যে একটি প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *