নগরীতে ২৪ নভেম্বর থেকে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ্‌ শুরু

খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেন, বর্তমান সরকারের আন্তরিকতা ও সর্বাত্মক প্রচেষ্টায় স্বাস্থ্য সেবার সুফল এখন মানুষ নিজের দোরগোড়ায় পাচ্ছে। সেই সাথে দেশের জনসংখ্যা নিয়ন্ত্রন ও পরিকল্পিত পরিবার গঠনে পরিবার পরিকল্পনা অধিদপ্তর গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।

এরই ধারাবাহিকতায় “প্রতিষ্ঠানিক ডেলিভারী বৃদ্ধি করি; প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা পদ্ধতি নিশ্চিত করি” – প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ২৪ নভেম্বর থেকে ২৯ নভেম্বর ৬ দিনব্যাপী পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন করা হবে।

সপ্তাহ উদযাপন উপলক্ষে মঙ্গলবার সকালে খুলনা জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এক এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়। পরিবার পরিকল্পনা অফিস খুলনার আয়োজনে খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন’র সভাপতিত্বে সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: জিয়াউর রহমান, পরিবার পরিকল্পনা খুলনার উপ-পরিচালক গুরু প্রসাদ ঘোষ, খুলনা প্রেস ক্লাবের সভাপতি মো: ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, পুলিশ পরিদর্শক মো: আবু বক্কার সিদ্দিকসহ বিভিন্ন বেসরকারী সংস্থার ও উপজেলা পর্যায়ের কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় অধিদপ্তরের পরিপত্র পাঠ করে শোনানো হয় এবং পাওয়ার পয়েন্টে অধিদপ্তর কর্তৃক প্রেরীত কর্মপরিকল্পনা উপস্থাপন করা হয়।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *