করোনা আক্রান্তের সংখ্যা ৩০০ ছাড়ালো গোপালগঞ্জে

গোপালগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ৩০০ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় এ জেলায় নতুন করে আরও ১৪ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৩০৯ জনে ।

আক্রান্ত ৩০৯ জনের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩৭ জন। জেলার বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১৭০ জন । মারা গেছেন ২ জন। আজ বুধবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানান।

তিনি জানান, নতুন করে গত ২৪ ঘন্টায় গোপালগঞ্জ সদরে ১ জন, মুকসুদপুরে ৩ জন, কোটালীপাড়ায় ১ জন, টুঙ্গিপাড়ায় ১ জন ও কাশিয়ানী উপজেলায় ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন ।

সিভিল সার্জন জানান, আক্রান্তদের বসতবাড়ি সহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেয়া হয়েছে।

তিনি আরও জানান, আক্রান্তদের মধ্যে মুকসুদপুর থানার ১৮ পুলিশ সদস্য ও এক চিকিৎকসহ ৭৩ জন, কাশিয়ানীতে ৮৮ জন, গোপালগঞ্জ সদরে ৪ চিকিৎসকসহ ৪৯ জন, টুঙ্গিপাড়ায় ৩ চিকিৎসক ৩ নার্স ২ স্বাস্থ্য কর্মী সহ ৪৫ জন ও কোটালীপাড়া উপজেলায় এক চিকিৎসক ও ৩ নার্সসহ ৫৪ জন রয়েছেন ।

 

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *