খুলনা প্রেসক্লাবের আয়োজনে আগামী ৫ জানুয়ারি থেকে ৩ দিনব্যাপী পিঠা ও বস্ত্র মেলা

খুলনা প্রেসক্লাবের আয়োজনে বছরের শুরুতে ৩দিনব্যাপী পিঠা ও বস্ত্র মেলার আয়োজন করা হয়েছে।

ব্যস্ত নাগরিক জীবনে পিঠা-পুলির স্বাদছড়িয়ে দিতে আগামী ৫ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ৭ জানুয়ারি রাত ৯ টাপর্যন্ত খুলনা প্রেসক্লাব চত্বর এবং লিয়াকত আলী মিলনায়তনে এ মেলা চলবে।

পিঠা ও বস্ত্রমেলায় স্টল নিতে আগ্রহী স্টল মালিকদের খুলনা প্রেসক্লাবের টেলিফোন নম্বরে (০২-৪৭৭৭২৩০২০)অথবা সরাসরি রিসিপশনে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। আজশনিবার খুলনা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সভায় পিঠা ও বস্ত্র মেলা-’২৩ আয়োজন সম্পর্কে আলোচনা শেষেএই সিদ্ধান্ত নেয়া হয়। সভায় খুলনা প্রেসক্লাবের সদস্যদের সন্তানদের মধ্যে থেকে ২০২২ সালেরএসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া ছাত্র-ছাত্রীদের আগামী ২৯ ডিসেম্বর ক্লাবের বার্ষিক সাধারণসভার অনুষ্ঠানে সংবর্ধনা দেয়া হবে বলেও সভায় সিদ্ধান্ত নেয়া হয়।

খুলনা প্রেসক্লাবের সদস্যদের এ বিষয়ে ক্লাবেররিসিপশনে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে। এছাড়াও নির্বাহী সভায় ক্লাবেরউন্নয়নসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়। খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীরবালু মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম। সভাপরিচালনা করেন সাধারণ সম্পাদক মামুন রেজা। সভায় উপস্থিত ছিলেন কার্যনির্বাহীসদস্য ও সাবেক সভাপতি এস এম জাহিদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি এস এম সাহিদ হোসেন, সহ-সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ ও মোঃ জাহিদুল ইসলাম,  নির্বাহী সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক মল্লিকসুধাংশু ও হাসান আহমেদ মোল্লা, যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, কোষাধ্যক্ষ এস এমকামাল হোসেন, সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল, এ এইচ এম শামিমুজ্জামান, শেখতৌহিদুল ইসলাম তুহিন ও সুনীল কুমার দাস, নির্বাহী সদস্য মো:তরিকুল ইসলাম, মোঃ আঃ হালিম, মোঃ শাহ আলম, সোহরাব হোসেন, শেখ মাহমুদ হাসানসোহেল, শেখ মোঃ সেলিম প্রমুখ।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *