সুস্থ থাকতে হলে ডায়াবেটিকস নিয়ন্ত্রণে রাখতে হবে- সিটি মেয়র

খুলনার বয়রাস্থ ডায়াবেটিক হাসপাতালের আন্ত:বিভাগের উদ্বোধন আজ (শনিবার) দুপুরে ডায়াবেটিক হাসপাতালে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

সিটি মেয়র বলেন, সকল রোগের উৎস হলো ডায়াবেটিক। সুস্থ থাকতে হলে ডায়াবেটিক নিয়ন্ত্রণে রাখতে হবে। অন্য রোগীর পাশাপাশি অসহায় ও দুস্থ রোগীরা যেন চিকিৎসা পায় সেদিকে কর্তৃপক্ষের নজর দেওয়া প্রয়োজন। তিনি বলেন, ব্যবসায়িক মনোবৃত্তি পরিহার করে মানুষের কল্যাণে চিকিৎসা সেবা দিতে হবে। সরকার সবার জন্য মানসম্মত চিকিৎসা সুবিধা নিশ্চিত করতে চেষ্টা করছে। গরীব ও অসহায়দের জন্য সেবা সহজলভ্য করতে সবধরণের প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি সুখী-সমৃদ্ধ দেশ গড়ার  স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

সাবেক সংসদ সদস্য ও ডায়াবেটিক সমিতি’র আহবায়ক মোঃ মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের উপাধ্যক্ষ ডাঃ মেহেদী নেওয়াজ, শিশু হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ কামরুজ্জামান, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম এবং ডায়াবেটিক সমিতি’র চিফ মেডিকেল অফিসার ডাঃ মোঃ আব্দুস সবুর। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডায়াবেটিক সমিতির নির্বাহী সদস্য মোঃ মফিদুল ইসলাম টুটুল।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *