বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৪ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আজ সকালে ফুলতলা উপজেলা পরিষদ মিলনায়তনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ।

 প্রধান অতিথি নারায়ণ চন্দ্র চন্দ বলেন, রবীন্দ্রনাথের সৃষ্টিশীল কাজ বাঙালী সংস্কৃতির সাথে ওতোপ্রতোভাবে জড়িয়ে আছে। তাই ২৫ বৈশাখের আয়োজন হতে হবে বাঙালি ঐতিহ্যের সাথে সামঞ্জস্য রেখে এবং রবীন্দ্র জীবনীর ওপর ভিত্তি করে।

 সভায় সভাপতিত্ব করেন খুলনা জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার, উপজেলা নির্বাহী অফিসার, বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

 প্রস্ত্ততি সভায় ফুলতলার দক্ষিণডিহি রবীন্দ্র কমপ্লেক্সে ২৫শে বৈশাখ থেকে শুরু করে তিন দিনব্যাপী নানা অনুষ্ঠান পালনের মধ্য দিয়ে কবি গুরুর জন্মবার্ষিকী উদযাপনের সিদ্ধান্ত নেয়া হয়।

 অনুষ্ঠানের মধ্যে থাকবে উদ্বোধনী পর্ব, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং লোক মেলা। অনুষ্ঠানের মান যাতে সন্তোষজনক হয় সে বিষয়ে বিশেষ গুরুত্বারোপ করা হয়। এছাড়া আনুষ্ঠানে আগত বিদেশী মেহমানদের নিরাপত্তা ও যাতায়াতসহ অন্যান্য আনুষঙ্গিক বিষয়ের ওপরও আলোকপাত করা হয়। সভাপতি তিন দিনব্যাপী অনুষ্ঠান সফল করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সংশ্লিষ্ট প্রতিষ্ঠান সহ সকলের সহযোগিতা কামনা করেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *