চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত

কম্যুনিটি ডেভেলপমেন্ট সিএসআর প্রোগ্রাম অব কেপিসিএল প্রকল্পের আওতায় ১৯ মার্চ খুলনা সিটি কর্পোরেশনের ৭ নং ওয়ার্ডে দিনব্যাপী বিনা মূল্যে চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়। স্থানীয় উত্তরকাশিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত দিনব্যাপী এ চক্ষু চিকিৎসা শিবিরে এলাকার ৩১৭ জন অধিবাসিকে বিনা মূল্যে চক্ষু সংক্রান্ত রোগের বিনা মূল্যে চিকিৎসা প্রদান করা হয় ও ঔষধ বিতরন করা হয়। এছাড়াও সম্পূর্ণ বিনা খরচে ১৪৬ জনকে কম্পিউটারের মাধ্যমে চক্ষু পরীক্ষা এবং ৩০ জন রোগীর ছানী ও নালী অপারেশন করানো হয়।

চক্ষু শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেপিসিএল’র সিনিয়র এডমিন ম্যানেজার শেখ কবির আহম্মেদ, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ’র সভাপতি শেখ সেলিম আহম্মেদ, পরিবর্তন-খুলনা’র নির্বাহী পরিচালক এম. নাজমুল আজম ডেভিড, উত্তর কশিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ মোর্শারফ হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নার্গিস সুলতানা, প্রকল্প ম্যানেজার মোঃ ওয়াহিদ আহমেদ চৌধুরীসহ প্রমুখ।

উল্লেখ্য, বেসরকারী উন্নয়ন সংস্থা পরিবর্তন-খুলনা, খুলনা পাওয়ার কোম্পানী লিঃ এর আর্থিক সহায়তায় ২০১৩ সাল থেকে কেসিসির ৭ নং ওয়ার্ডে পাওয়ার প্লান্ট সংলগ্ন এলাকায় স্থানীয় জনসাধারনের সম্পৃক্ততায় প্রকল্পটি বাস্তবায়ন করে আসছে। প্রকল্পের আওতায় স্থানীয় জনসাধারনকে বিভিন্ন ধরনের সেবা প্রদান করা হয়, তারই ধারাবাহিকতায় এই চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *