খুলনা জেলা রেড ক্রিসেন্টের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খুলনা জেলা  ইউনিটের বার্ষিক সাধারণ সভা শনিবার  খুলনা জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

খুলনা জেলা পরিষদ ও খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়্যারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। খুলনা জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান জোবায়ের আহমেদ খান জবা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় বক্তৃতা করেন জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের নির্বাহী সদস্য ও খুলনা প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি এস এম নজরুল ইসলাম ও নির্বাহী সদস্য ডাঃ মোহাঃ শহীদুল্লাহ।

সভা পরিচালনা এবং বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন জেলা ইউনিটের সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু। ২০২৩ সালের আয়-ব্যয়ের হিসাব ও ২০২৪ সালের আয়-ব্যয়ের সম্ভাব্য হিসাব উপস্থাপন করেন জেলা ইউনিট লেভেল কর্মকর্তা (ইউএলও) মোঃ তরিকুল ইসলাম। সভায় খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের আজীবন সদস্যদের রেড ক্রিসেন্টের পরিচয়পত্র ও সনদপত্র প্রদান করেন প্রধান অতিথি।

এর আগে জেলা পরিষদ চত্বরে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা ও রেড ক্রিসেন্টের পতাকা উত্তোলন করা হয়। জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ, যুব সদস্য ও স্বেচ্ছাসেবকবৃন্দ এবং আজীবন সদস্যদের উপস্থিতিতে বেলুন ও কবুতর উড়িয়ে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির খুলনা জেলা ইউনিটের বার্ষিক সাধারণ সভা-২০২৩ উদ্বোধন করা হয়।

জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য ও আজীবন সদস্যবৃন্দ বার্ষিক সাধারণ সভায় যোগদান করেন। মুস্তাকিম বিল্লাহ মুহিতের নেতৃত্বে যুব রেড ক্রিসেন্টের সদস্য ও স্বেচ্ছাসেবকরা বার্ষিক সাধারণ সভার সার্বিক কার্যক্রমে সহযোগিতা করেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *