গণমাধ্যমকর্মীরা সমাজের বিবেক- কেসিসি মেয়র

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, গণমাধ্যমকর্মীরা হচ্ছেন সমাজের বিবেক। তারা বেশি পরিশ্রম করে। এর পরেও গণমাধ্যমকর্মীরা শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার চর্চা অব্যাহত রেখেছে।

তিনি আজ (শুক্রবার) সকালে খুলনার সাংবাদিকদের অংশগ্রহণে জেলা স্টেডিয়ামে ওয়ালটন-খুলনা প্রেসক্লাব মিডিয়া কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। খুলনা প্রেসক্লাব এই অনুষ্ঠানের আয়োজন করে।

মেয়র বলেন, শারীরিক সুস্থতার জন্য খেলাধুলার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। খেলাধুলা একদিকে যেমন মনে আনন্দ দেয়, তেমনি শারীরিক সুস্থতা বজায় রাখতে সহায়তা করে এবং ক্রীড়ার মাধ্যমে খেলোয়াড়দের মনে প্রতিযোগিতার মনোভাব সৃষ্টি করে। তিনি বলেন, খেলাধুলা শুধু বিনোদনেরই মাধ্যম নয়, এর সাথে দেহ ও মনের সুস্থতার সম্পর্ক রয়েছে। সরকার খেলাধুলার দিকে নজর দেওয়ার ফলে ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশর অর্জন দেশ-বিদেশে ছড়িয়ে পড়ছে।

খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। এসময় খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহাবুব আলম সোহাগ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা, খুলনা ওয়ালটনের এরিয়া ম্যানেজার মোঃ শাহানুর আলমসহ খুলনার গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

খুলনার সাংবাদিকদের নিয়ে মোট চারটি দল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। আগামী ১০ নভেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী খেলায় রূপসা টাইগার্স ৮ উইকেটের ব্যবধানে শিবসা ওয়ারিয়র্সকে পরাজিত করে। দলের পক্ষে ৩৬ রান ও ২টি উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ হন শেখ আজিজুর রহমান (তন্ময়)। অপর খেলায়  মধুমতি চ্যালেঞ্জার্স ৭৩ রানে ভৈরব রাইডার্সকে পরাজিত করে। দলের পক্ষে অপরাজিত ৬১ রান ও ৪টি উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ হন মোহাম্মদ আলী সনি। সিঙ্গেল লীগ পদ্ধতিতে খেলা শেষে পয়েন্ট তালিকার শীর্ষ দুটি দল ফাইনালে উঠবে। আগামী ১০ নভেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

 

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *